খুব খারাপ লাগে যখন আমার ভুলের জন্য পরিবারকেও কটূক্তি করা হয়: হার্দিক পান্ডিয়া

39
sports news

মহানগর ওয়েবডেস্ক: হার্দিক পান্ডিয়া- বর্তমান ভারতীয় দলের সবচেয়ে রঙীন চরিত্র নিঃসন্দেহে। একদিকে মাঠের ভেতরে কত হারা ম্যাচ ভারতকে উতরে দিয়েছেন, দুমদারাক্কা ঠেঙিয়ে। বল হাতেও দুর্দান্ত। আবার মাঠের বাইরেও সবসময় চর্চার কেন্দ্রে। চমকদার পোশাকে একেবারে হটকে স্টাইল সেন্স। আর সেই সঙ্গে ‘আনসফিস্টিকেটেড’ কথাবার্তা। খুব মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসেছেন বলেই হয়তো ঢাক গুড়গুড় ভাব নেই কথায়।

ইদানিং সময়ে মাঠের ভেতরের থেকে মাঠের বাইরে কর্মকাণ্ডের জন্যই চর্চিত। টিভি শো’তে গিয়ে উদ্দাম যৌনজীবন নিয়ে আলোচনা বা ‘ফর্সা’ বিদেশি মহিলার সঙ্গে বাগদান, এখন তো আবার বিয়ের আগেই পিতা হওয়ার খবর – যাই করুন না কেন, সোশ্যাল মিডিয়ায় ট্রোল আর্মি একেবারে ওত পেতে বসে।

কিন্তু প্রতি কথায় যাকে নিয়ে ট্রোলিং, সেই হার্দিক পান্ডিয়া কিন্তু এই সমালোচনা খুব একটা গায়ে মাখেন না। কিন্তু অনেক ক্ষেত্রেই তাঁর পরিবারকে আক্রমণ করা হয়, আর সেটাই সহ্য করতে পারেন না হার্দিক। সম্প্রতি ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘আমি বেশ কিছু ভুল করি। আবার সেটা মেনেও নি এবং চেষ্টা করি সেই ভুলটা আর দ্বিতীয়বার না করার।’

‘আমি বরাবরই ফ্যামিলি ম্যান। আমার পরিবার ছাড়া আমি কিছু না। আপনারা সবাই যে হার্দিক পান্ডিয়াকে দেখেন, তার পেছনে মেরুদণ্ডের মতো রয়েছে পরিবার। যখনই খারাপ সময় আসে, তখনই তারা আমার পাশে দাঁড়ান, চেষ্টা করেন যাতে আমি মানসিকভাবে ভেঙে না পরি।’

কফি উইথ করণ শোতে বিতর্ক প্রসঙ্গে পান্ডিয়া বলেন, ‘আমার পরিবারকে সেই সময় কটাক্ষ করে হয়েছিল। ওই ঘটনার পর আমার বাবা একটা সাক্ষাৎকার দিয়েছিলেন। সেটা নিয়েও মজা করা হয়। আমার ভুলের জন্য মানুষ আমার পরিবারকে ছোট করে। এটাই আমাকে কষ্ট দেয়’, বলেন হার্দিক পান্ডিয়া।