শুভেন্দু অধিকারীর অহংকার খুব তাড়াতাড়ি মাটিতে মিশবে: পার্থ চট্টোপাধ্যায়

9
TMC
শুভেন্দু অধিকারীর অহংকারের তীব্র নিন্দা করলেন পার্থ চট্টোপাধ্যায়। - নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: পতন হল অহংকারের মূল। শুভেন্দু অধিকারী সাংবাদিকদের সঙ্গে যে অহংকার নিয়ে কথা বলেছে, যে ভাষায় কথা বলছেন আমি তার তীব্র নিন্দা জানাচ্ছি। শুক্রবার নদিয়ার শান্তিপুরের উপ নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী ব্রজ কিশোর গোস্বামী সমর্থনে প্রচারে এসে রাজ্যের বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে এই ভাষাতেই আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

আগামী ৩০ অক্টোবর শান্তিপুরে উপনির্বাচন। ইতিমধ্যেই প্রতিটি দল তাঁদের প্রার্থীর সমর্থনে প্রচার করছেন। দলের শীর্ষস্থানীয় নেতারা শান্তিপুর প্রচার সাড়ছেন। সেই সূত্রেই এদিন বিজেপির একটি জনসভায় উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী। প্রায় একই সময়ে শান্তিপুরে আরও উপস্থিত ছিলেন তৃণমূলের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্যায় বলেন, ‘শুভেন্দু অধিকারী যে অহংকার নিয়ে কথা বলছেন অতি শীঘ্র বিজেপি রাজ্য থেকে পরিষ্কার হয়ে যাবে। একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায় সব দল নির্বিশেষে মানুষকে সঙ্গে নিয়ে চলতে পারে। তাই ধর্ম নিয়ে যারা রাজনীতি করে তাঁদের মানুষ ছুঁড়ে ফেলে দেবে। শান্তিপুর বিধানসভায় তৃণমূল প্রার্থী ব্রজকিশোর গোস্বামী ২০০ শতাংশ জয়ী হবে বলে তিনি আশাবাদী।

সভামঞ্চ থেকে মহুয়া মিত্র জানিয়েছেন, বিজেপি নামটা আর থাকবে না। উত্তর থেকে দক্ষিণ সব জায়গায় শুধু দেখা যাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে।