Phone Bhoot : অবশেষে সুপারন্যাচারাল কমেডি ফোন ভূতের পোস্টার প্রকাশ্যে

76
Phone Bhoot : সুপারন্যাচারাল কমেডি ফোন ভূতের পোস্টার প্রকাশ্যে
সুপারন্যাচারাল কমেডি ফোন ভূতের পোস্টার প্রকাশ্যে

মহানগর ডেস্ক : ক্যাটরিনা কাইফ (Katrina Kaif),ইশান খাট্টার (Ishan Khattar) এবং সিদ্ধান্ত চতুর্বেদী(Siddhant Chaturvedi) অভিনীত ফোন ভূত(Phone Bhoot) ছবির পোস্টার প্রকাশ্যে। দীর্ঘ টালমাটালের পর অবশেষে ঘোষণা করা হলো এই ছবির মুক্তির দিন। অক্টোবরের ৭ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। সুপারন্যাচারাল কমেডি ঘরানার এই ছবির পরিচালনার দায়িত্ব সামলেছেন গুরমিত সিং। যিনি ইতিমধ্যে ওয়েব মাধ্যমে কাজ করে হাত পাকিয়েছেন।

আরও পড়ুন, http://Shootout : ফের রাজ্যে শুটআউট, দুষ্কৃতীদের গুলিতে ঝাঁজরা তৃণমূল কর্মীর দেহ

এর আগে গুরমিত মির্জাপুর ওয়েব সিরিজের পরিচালনার দায়িত্ব সামলেছিলেন। ফারহান আখতার এবং রীতেশ সিদ্ধয়াণী সামলাবেন প্রযোজনার দায়িত্ব। যদিও প্রথমে এই ছবির মুক্তির ঘোষণা করা হয়েছিল জুলাই মাসের ১৫ তারিখে। তবে আচমকাই কোন কারণ ছাড়া পিছিয়ে দেয়া হয় এ ছবির মুক্তির দিন। আজ মঙ্গলবার কোন সংস্থার তরফে জানানো হয় মুক্তির দিন। প্রথম অফিশিয়াল পোস্টার শেয়ার করে লেখা হয়েছে,’ ফোন ভূতের দুনিয়াতে আপনাকে স্বাগত’।

 

তবে ক্যাটরিনা-সিদ্ধান্ত এবং ঈশান ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নিধি বিস্ট, সুরিন্দার ঠাকুর এবং জ্যাকি শ্রফকে। অপরদিকে ক্যাটরিনা ব্যস্ত তাঁর পরবর্তী ছবি ‘টাইগার ৩’ র কাজে। সূত্রের খবর অনুযায়ী আগামী বছর মুক্তি পাবে এই ছবি। তবে বলিউডের অন্দরেও শোনা যাচ্ছে সলমান-ক্যাটরিনার সঙ্গে এই ছবিতে দেখা যেতে পারে বলিউড বাদশা শাহরুখকে। এক ক্যামিও চরিত্রে পর্দায় কিছুক্ষণের জন্য উপস্থিত হতে পারেন কিং খান।

Phone Bhoot