Bidisha De Majumdar : সম্পর্কের টানাপোড়েন নাকি অন্য কিছু! বিদিশার মৃত্যুর ধোঁয়াশা কাটাতে চার বন্ধুকে ডেকে পাঠাল পুলিশ

86
Bidisha De Majumdar : সম্পর্কের টানাপোড়েন নাকি অন্য কিছু! বিদিশার মৃত্যুর ধোঁয়াশা কাটাতে চার বন্ধুকে ডেকে পাঠাল পুলিশ
বিদিশার মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়

মহানগর ডেস্ক : বিদিশা(Bidisha De Majumdar)র মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। যে কারণে তাঁর ঘনিষ্ঠ চার বন্ধুকে ডেকে পাঠাল পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য। বৃহস্পতিবার তাঁদের জিজ্ঞাসাবাদ করার কথা। সূত্রের খবর অনুযায়ী,বিদিশার কয়েকদিনের গতিবিধি ছাড়াও তাঁর ব্যক্তিগত জীবন ,সম্পর্ক সবকিছু নিয়েই প্রশ্ন করা হবে তাঁর বন্ধুদের। মনে করা হচ্ছে বিদিশা(Bidisha De Majumdar)র সম্পর্কে অনেক কিছুই জানতেন তাঁর বন্ধুরা।

আরও পড়ুন, শহরে বৈদ্যুতিন বাসের উদ্বোধন করলেন পরিবহন মন্ত্রী, চালক আসনে ধরা পড়ল ফিরহাদের ছবি

বুধবার সন্ধ্যা নাগাদ নাগেরবাজারের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় অভিনেত্রী-মডেল বিদিশার ঝুলন্ত দেহ। তারপরেই তাঁর মৃত্যু নিয়ে তদন্তে নেমেছে নাগেরবাজার থানার পুলিশ। ইতিমধ্যে পুলিশের হাতে এসে পৌঁছেছে একটি ডায়েরি যেখানে পাওয়া গিয়েছে একটি সুইসাইড নোট। সেখানে নিজের কেরিয়ার ভবিষ্যৎ হতাশার কথা লিখে গিয়েছিলেন তিনি। তবে কেবল ক্যারিয়ারের কারণেই আত্মহত্যা কিনা এ ব্যাপারটাও খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি পুলিশ ব্যক্তিগত সম্পর্কেও প্রশ্ন করে দেখতে চাইছেন তাঁর বন্ধুদের।

আরও পড়ুন, বালতি কিনবেন নাকি? দাম মাত্র ২৬,০০০ হাজার টাকা থেকে ১ টাকা কম

তাঁর ঘনিষ্ঠ এক বন্ধুর দাবি তাঁর সঙ্গে সম্প্রতি সম্পর্কের বিষয় নিয়ে কথা বলেছিলেন বিদিশা। পুলিশ জানিয়েছেন, তাঁরা আপাতত বিদিশার ময়নাতদন্তের রিপোর্টের দিকে তাকিয়ে রয়েছে। এছাড়া তাঁর গতিবিধি বুঝতে কললিস্টও খতিয়ে দেখা হচ্ছে। মৃত্যুর আগের মুহূর্তে ঠিক কেমন ছিলেন বিদিশা সেই ব্যাপারটাও খতিয়ে দেখছে পুলিশ। প্রশ্ন উঠছে তাঁর ‘বিশেষ বন্ধু’ অনুভব বেরার সঙ্গে সম্পর্কের কথাও।

Bidisha De Majumdar