Police On Pageant Competition Ramp : সৌন্দর্য প্রতিযোগিতার রাম্পে হাঁটলেন পাঁচ পুলিশ অফিসার, ভিডিও ভাইরাল হতেই তৎক্ষণাৎ বদলি!

62
police officers walks on ramp
সৌন্দর্য প্রতিযোগিতার রাম্পে হেঁটে বদলি পাঁচ পুলিশ অফিসার!

মহানগর ডেস্ক: সবে শুরু হয়েছিল সৌন্দর্য প্রতিযোগিতা (Pageant Competition) । দর্শক আসনে বসে পলকহীন চোখে রুদ্ধশ্বাস অপেক্ষা করছেন দর্শকরা।  রাম্পে (Ramp) এবার চোখধাঁধানো পোশাক পরা সুন্দরীরা হাঁটবেন। কিন্তু আচমকাই দেখা গেল রাম্পে সুন্দরীরা নয়, দুই মহিলা অফিসার-সহ পাঁচজন পুলিশ অফিসার (Five Police Officers) হাঁটছেন। যা দেখে চমকে উঠলেন সবাই।

একী কাণ্ড! এমন তো হওয়ার কথা নয়। রাম্পে সুন্দরীদের বদলে পুলিশ হাঁটবে কেন। তামিলনাডুর মায়িলাদুথারাইয়ে একটি বেসরকারি সংগঠনের সৌন্দর্য প্রতিযোগিতায় এমন ঘটনা দেখে তাজ্জব সবাই। রাম্পে পুলিশের হাঁটার দৃশ্য ভিডিও তুলে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন কেউ একজন। তারপরই তাঁদের তৎক্ষণাৎ বদলির সিদ্ধান্ত নেন নাগাপট্টিনামের এসপি জি যোগেশ্বর। ঘটনা হল ওই পাঁচ অফিসারকে ওই অনুষ্ঠানে নিরাপত্তা রক্ষার দায়িত্ব দিয়ে মোতায়েন করা হয়েছিল। কিন্তু তা না করে তাঁরা প্রতিযোগীদের মতো রাম্পে হাঁটতে শুরু করেন।

অনুষ্ঠানের উদ্বোধন করেন দক্ষিণের অভিনেত্রী ও মডেল ইয়াশিকা আনন্দ। তিনি এই অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে এসেছিলেন। অনুষ্ঠানে  একাধিক প্রতিযোগিতা হয়। তাতে প্রাপ্ত বয়স্ক ও শিশুরা অংশ নেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিওয় দেখা গিয়েছে দুই মহিলা অফিসার ও তিন অফিসার রাম্পে হাঁটছেন। ভাইরাল হওয়ার পরই হইচই শুরু হয়। নেটিজেনরা বিষয়টি নিয়ে সোচ্চার হন। যদিও ২০২০ সালে মায়িলাদুথারাই নাগপট্টিনম থেকে আলাদা হয়ে যায়। কিন্তু প্রশাসনিক কারণে বদলির নির্দেশ দেন নাগপট্টিনামের এসপি।