Home Bengal কাওয়াখালিতে সভা মঞ্চ থেকে “নো ভোট টু তৃণমূল” স্লোগান দিলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়

কাওয়াখালিতে সভা মঞ্চ থেকে “নো ভোট টু তৃণমূল” স্লোগান দিলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়

by Mahanagar Desk
31 views

মহানগর ডেস্ক : বিজেপিতে যোগ দিয়েই প্রচাররে ময়দানে কলকাতা হাইকোর্টের বিচারপতি। আজ শিলিগুড়িতে প্রধানমন্ত্রীর সভায় যোগ দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।  উত্তরবঙ্গের কাওয়াখালির সভা মঞ্চ থেকে তৃণমূলকে উৎখাতের ডাক দিলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া প্রাক্তন বিচারপতি গঙ্গোপাধ্যায়।

তিনি বলেন, “মানুষের মৌলিক চাহিদা, খাদ্য, শিক্ষা, বাসস্থান। এই তিনটি ক্ষেত্রেই দুর্নীতি করেছে রাজ্যের তৃণমূল সরকার। শিক্ষামন্ত্রী জেলে, খাদ্যমন্ত্রী জেলে। এই তৃণমূলকে একটিও ভোট নয়, এই সভা থেকে এই শপথ নিয়ে যেতে হবে। লোকসভা নিবাচনে রাজ্যের ৪২টি আসনের একটিতেও তৃণমূলকে ভোট দেবেন না। লোকসভা নির্বাচন থেকেই তৃণমূলকে রাজ্য থেলে উৎখাতের প্রারম্ভিক কাজ শুরু করতে হবে যাতে ২০২৬ সালে রাজ্যের বিধানসভা নির্বাচনে তৃণমূল আর ক্ষমতায় আসতে না পারে। এই দুর্বৃত্ত দলটিকে বুঝিয়ে দিতে হবে তোমাদের মেয়াদ শেষ। শপথ নিতে হবে নো ভোট টু তৃণমূল।”

অভিজিৎ গঙ্গোপাধ্যায় যে সভায় ভাষণ দেন সেই কাওয়াখালির সভাতেই ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। অভিজিৎ গঙ্গোপাধ্যায় শনিবার এই সভা মঞ্চ থেকে বলেন, “আমি শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় দেখেছি যারা বেশি নম্বর পেয়েছে তাদের চাকরি হয়নি। যারা কম নম্বর পেয়েছে তাদের চাকরি হয়েছে। তৃণমূল টাকার বিনিময়ে তাদের চাকরি দিয়েছে। একই ভাবে প্রধানমন্ত্রী আবাস যোজনার টাকা যাদের নামে রাজ্যে এসেছে, তাদের তৃণমূল টাকা দেয়নি, উল্টে বাড়ি বানিয়ে দেওয়ার নাম করে তাদের কাছ থেকে টাকা নিয়েছে। বিপন্ন হয়েছে সাধারণ মানুষ। এই দুর্নীতিগ্রস্থ দলটিকে রাজ্য থেকে উৎখাত করার শপথ নিতে হবে। বলতপ হবে নো ভোট টু তৃণমূল।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved