Home Bengal শুভেন্দুর তত্বাবধানে আজ তমলুক যাচ্ছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায় 

শুভেন্দুর তত্বাবধানে আজ তমলুক যাচ্ছেন অভিজিৎ গঙ্গোপাধ্যায় 

by Shreya Maji
28 views
মহানগর ডেস্ক : তমলুকের দেওয়ালে বিজেপি প্রার্থী হিসাবে সদ্য অবসরপ্রাপ্ত বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নাম লেখা শুরু করেছে বিজেপি। তবে এখনও তমলুক কেন্দ্রে প্রার্থী হিসাবে দলগতভাবে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নাম ঘোষণা করেনি বিজেপি। তবে বিজেপি সূত্রে খবর, তমলুক আসন থেকেই বিজেপি প্রার্থী হচ্ছেন হাই কোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়, স্বেচ্ছাবসর নিয়ে গত বৃহস্পতিবারই যিনি বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছেন। সেই অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে নিয়ে মঙ্গলবার তমলুক সফরে প্রথম বারের জন্য আসবেন অভিজিৎবাবু। তিনি এদিন প্রথম নন্দীগ্রামেও যাবেন। এই সফরে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের “পথপ্রদর্শক” বা “গাইড”  নন্দীগ্রামেরই বিজেপি বিধায়ক এবং রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
রাজ্য বিজেপি সূত্রে জানা গিয়েছে, অভিজিৎ গঙ্গোপাধ্যায় প্রথমে তমলুকে দলের জেলা দফতরে যাবেন। তার পর সেখান থেকে যাবেন তমলুকের বিখ্যাত বর্গভীমা মন্দিরে। মন্দিরে পুজো দেবেন। এমনটাই জানিয়েছেন হলদিয়ার বিধায়ক এবং ওই জেলার বিজেপি সভাপতি তাপসী মণ্ডল। দুপুর ১২টা নাগাদ নন্দীগ্রামে ঢুকবেন অভিজিৎ। প্রথম বারের জন্য রাজ্য রাজনীতির গুরুত্বপূর্ণ আন্দোলনস্থল নন্দীগ্রামে পা রাখবেন সদ্য রাজনীতিতে আসা প্রাক্তন বিচারপতি। অভিজিৎবাবু আসার জন্য সব প্রস্তুতি সম্পূর্ণ করে রেখেছে স্থানীয় বিজেপি নেতৃত্বও। নন্দীগ্রামে শুভেন্দুর অধিকারীর বিধানসভা কেন্দ্রের রেয়াপাড়া এলাকার একটি শিবমন্দিরে পুজো দেবেন অভিজিৎ। নন্দীগ্রামে শুভেন্দুর যে দফতর, মঙ্গলবার সেখানেই মধ্যাহ্নভোজ সারবেন প্রাক্তন বিচারপতি।
দুপুরের খাওয়া শেষ করে নন্দীগ্রাম থেকে কাঁথি যাবেন অভিজিৎ গঙ্গোপাধ্যায় । শুভেন্দুর বাড়ি শান্তিকুঞ্জেও গিয়ে অভিজিৎ গঙ্গোপাধ্যায়  দেখা করতে পারেন শুভেন্দুর বাবা প্রবীণ রাজনীতিক, তথা কাঁথির বিদায়ী সাংসদ শিশির অধিকারীর সঙ্গে।  অভিজিত গঙ্গোপাধ্যায়কে সঙ্গে নিয়ে শুভেন্দু অধিকারীর এই তমলুক সফর নিশ্চিত করছে, তমলুকে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ই হচ্ছেন বিজেপি প্রার্থী। প্রসঙ্গত, সোমবার তমলুকের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য নির্বাচনী প্রচার শুরু করেছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved