Home Entertainment কোন দিকে দেবের রাজনৈতিক ভবিষ্যৎ, অভিনেতার সঙ্গে বৈঠকে বসছেন অভিষেক

কোন দিকে দেবের রাজনৈতিক ভবিষ্যৎ, অভিনেতার সঙ্গে বৈঠকে বসছেন অভিষেক

by Mahanagar Desk
30 views

মহানগর  ডেস্ক: সামনেই লোকসভা নির্বাচন,ইতিমধ্যেই তা নিয়ে শুরু হয়েছে সরগরম কেন্দ্র বনাম রাজ্যের। এর মাঝেই ঘাটালের সাংসদ দেব-এর মন্তব্যে’কে ঘিরে শুরু হয়েছে নতুন জল্পনা। গত কয়েকদিন ধরে রাজ্য রাজনীতি্র চর্চায় উঠে এসেছেন ঘাটালের সাংসদ দীপক অধিকারী ওরফে অভিনেতা দেব। প্রথমে একটি ভাইরাল হওয়া অডিয়ো বিতর্কে নাম তাঁর। এরপরেই ‘সংসদের শেষ দিন’ বলে জল্পনা বাড়িয়েছেন তিনি। লোকসভা কক্ষের অন্দরে বক্তব্য রাখতে গিয়ে তাঁর মুখে বলতে শোনা যায়, ‘আমি থাকি বা না থাকি…’, আবার সোশ্যাল মিডিয়ায় সংসদ কক্ষের ছবি পোস্ট করে লিখেছেন, ‘আজ আমার শেষ দিন।’ বিষয় সামাল দিতে আসরে নামলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।  দেবের সঙ্গে দেখা করতে চলেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, শনিবার বিকেল ৪ টেয় দেবের সঙ্গে দেখা করতে চেয়েছেন অভিষেক। ক্যামাক স্ট্রিটে অভিষেকের অফিসে সেই বৈঠকে মুখোমুখি হবেন তৃণমূলের দুই সাংসদ। তাঁদের বৈঠকের দিকে তাকিয়ে গোটা  রাজ্য। অভিষেকের সঙ্গে যদি বৈঠক হয় তাঁর পর কি মন ঘুরবে দেবের  এই উত্তরের উপেক্ষায় রাজনৈতিক মহল।  জানিয়ে রাখা ভাল, গত বৃহস্পতিবার লোকসভায় জিরো আওয়ারে বক্তব্য রাখতে গিয়ে দেব বলেন, ‘আমি থাকি বা না থাকি, ঘাটাল আমার মনে থাকবে।’ এরপরই নিজের সমাজ মাধ্যমে তিনি লোকসভা কক্ষের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘লোকসভায় আমার শেষ দিন। দিদি-কে ধন্যবাদ। ঘাটাল লোকসভার বাসিন্দাদের ধন্যবাদ।’ এ বিষয়ে তাঁকে প্রশ্ন করলে তিনি জানান, ভোটে লড়বেন না কি লড়বেন না, সে কথা মমতা বন্দ্যোপাধ্যায়কে আগেই জানিয়েছেন তিনি।

এখানেই প্রশ্ন উঠেছে, তবে কি লোকসভা নির্বাচনের সরিক হছেন না দেব? নাকি রাজনীতির সঙ্গে সম্পর্কে ইতি টানতেই এইরকম মন্তব্য করছেন তিনি। শুধু তাই নয়, দুর্নীতি নিয়ে দেবের বিরুদ্ধে যে প্রশ্ন উঠেছে, তারও উত্তর দিয়েছেন তিনি। বলেছেন, ‘এর নাম রাজনীতি। এই রাজনীতিতে আর থাকতে চাই না।’ আপাতত শনিবারের বৈঠক এবং দেবের আগামী পদক্ষেপের দিকেই নজর রয়েছে সকলের।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved