Home Bengal রোড শো বাতিল হতেই অটোয় অভিষেক! গেলেন কোথায়? 

রোড শো বাতিল হতেই অটোয় অভিষেক! গেলেন কোথায়? 

by Pallabi Sanyal
49 views

মহানগর ডেস্ক : রেমেলের প্রভাবে ক্ষতিগ্রস্ত দুই বাংলা। রবিবার ল্যান্ডফলের পর সোমবারেও জলমগ্ন ছিল একাধিক ওয়ার্ড। রাসতাঘাটেরও বেহাল দশা। দুর্যোগের কারণে বাতিল করা হয়েছিল ডায়মন্ড হারবারের তৃণমূল প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রোড শো। তবে নির্বাচনী কর্মসূচি বাতিলের পর নিজের গাড়িতে নয়, টোটোয় সওয়ারি হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এর আগে তাকে পাবলিক ট্রান্সপোর্টে খুব একটা দেখা যায়নি। অটোয় চাপা কি তবে নির্বাচনী প্রচারে অভিনবত্ব আনার জন্য? অনেকে এমনটাই ভাবছে।

সোমবার রাতে অটোয় করে মূলত ত্রাণ শিবির পরিদর্শনে বের হন অভিষেক বন্দ্যোপাধ্যায়। দুর্যোগ আসছে শুনেই বহু মানুষকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছিল ত্রাণ শিবিরে। তাদের সঙ্গে দেখা করে কথা বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শোনেন সুবিধা অসুবিধার কথা। উল্লেখ্য, বাংলায় রেমেলের বলি ৪। তৃণমূলের নেতা কর্মীদেরও পাশে থাকার বার্তা দেন দলের সেকেন্ড ইন কমান্ড।

অন্যদিকে অভিষেকের পরনের ব্ল্যাক টি শার্টের প্রতি নজর পড়েছে বিজেপির। টি শার্টের দাম নাকি ৮০০০ টাকা। দামী টি শার্ট পরে অটোয়! ঝড়ে ক্ষতিগ্রস্তদের সঙ্গে দেখা করতে গেলেন অভিষেক! এমনটাই দাবি উঠেছে গেরুয়া শিবিরের পক্ষ থেকে। রীতিমতো অনলাইনে কত দামে বিক্রি হচ্ছে সেই টি শার্ট তার স্ক্রিন শটও প্রকাশ্যে এনেছে বিজেপি। যাকে কেন্দ্র করে চাপান উতোর তুঙ্গে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved