Home Bengal “আমি সারাজীবন অপেক্ষা করতে প্রস্তুত” লোকসভা নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে যা বললেন দেব

“আমি সারাজীবন অপেক্ষা করতে প্রস্তুত” লোকসভা নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে যা বললেন দেব

by Shreya Maji
25 views

মহানগর ডেস্ক: কোন দিকে দেবের রাজনৈতি  ভবিষ্যৎ এই প্রশ্নই ছিল সকলের মনে। আবারও কি লোকসভা ভোটে দাঁড়াবেন টলিউডের “প্রধান”। কারণ অভনেতার ফেসবুক পোস্ট থেকে থেকেই তাঁর রাজনীতি ছাড়া নিয়ে চর্চা শুরু হয়েছিল। ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে তবে কি এবার অন্যকেউ লড়াই করবেন এই প্রশ্নই উঠেছিল।  রবিবার অভিষেক-মমতার সঙ্গে বৈঠকের পর সেই প্রশ্নের এবার উত্তর নিজেই দিলেন অভিনেতা।

২০২৪-এর লোকসভা নির্বাচনে  ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে লড়াই করা প্রসঙ্গে দেব এদিন বলেছেন,  “দিদি ও অভিষেকে এমন একটা প্রস্তাব দিলেন। ঘাটালের মানুষের জন্য এমন প্রস্তাব দিলেন, যার জন্য আমি সারাজীবন অপেক্ষা করতে প্রস্তুত। এমন কিছু প্রমিস করা হল, ঘাটালের মানুষের ৭০ বছরের স্বপ্ন সত্যি হতে চলেছে। ঘাটাল মাস্টার প্ল্যান সত্যি হতে চলেছে। কেন্দ্রীয় সরকার যদি করে, খুব ভাল। বাকিটা দিদি ও অভিষেক বলবেন।” অর্থাৎ এই কথা থেকেই স্পষ্ট হয়ে গিয়েছে রাজনীতি ছেড়ে দেওয়া বা অন্য কোনও দলে যাওয়া নয় তৃণমূলের হয়েই লড়াই করবেন দেব।  অন্যদিকে   ঘাটাল সাংগঠনিক জেলার চেয়ারম্যানের পদ থেকে শঙ্কর দলুইকে সরিয়ে দেওয়া প্রসঙ্গে বলেছেন, “এটা নিয়ে আমার কিছু বলার নেই। দলের সিদ্ধান্ত। আমি বরং গতকাল বলেছিলাম, শঙ্কর দলুইয়ের কাছ থেকে আমি রাজনীতি শিখেছি। অত্যন্ত শ্রদ্ধেয় মানুষ।”

উল্লেখ্য,  আজ লোকসভায় আমার শেষ দিন, এই কথা লিখে দেবের পোস্টের পর থেকেই রাজনৈতিক মহলে গুঞ্জন শুরু হয়েছিল। এমনকি দেবের মুখে রাজনীতি ছেড়ে দেওয়ার কথাও শোনা যায়। ঘাটালের ১০ বছরের তৃণমূল সাংদের মতি ফেরাতে  আসরে  নামেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। রবিবার অভিষেক তাঁর ক্যামাক স্ট্রিটের অফিসে ডেকে পাঠান দেবকে। অভিনেতা যানও। সেখানে তাঁদের মধ্যে প্রায় ৫০ মিনিট বৈঠক হয়। তারপরেই দেব রওনা দেন কালিঘাটের উদ্দেশ্যে। কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপরেই নিজের সিদ্ধন্ত বদল করেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved