Home Politics যোগদানের ৮ দিন পরেই জগন রেড্ডির পার্টি থেকে সরে দাঁড়ালেন প্রাক্তন ক্রিকেটার অম্বতি রায়ডু

যোগদানের ৮ দিন পরেই জগন রেড্ডির পার্টি থেকে সরে দাঁড়ালেন প্রাক্তন ক্রিকেটার অম্বতি রায়ডু

যোগদানের ৮ দিন পরেই জগন রেড্ডির পার্টি থেকে সরে দাঁড়ালেন প্রাক্তন ক্রিকেটার অম্বতি রায়ডু

by Mahanagar Desk
28 views

মহানগর ডেস্ক: ক্রিকেটার-রাজনীতিবিদ আম্বাতি রায়ডু শনিবার যুবজন শ্রমিক রাইথু কংগ্রেস পার্টি (YSRCP) ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত ঘোষণা করেছেন, যিনি পার্টিতে যোগ দিয়েছিলেন মাত্র আট দিন আগে।

চেন্নাই সুপার কিংসের প্রাক্তন উইকেটরক্ষক-ব্যাটার অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডি একটি ৪৫ দিনের ক্রীড়া উত্‍সব ‘আদুধম অন্ধ্র’ (চলো অন্ধ্র খেলি) চালু করার দু’দিন পর ২৮ ডিসেম্বর YSRCP-তে যোগদান করেন। স্থানীয় প্রতিবেদন অনুসারে, ক্রীড়া উৎসবের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে নিযুক্ত হওয়া সত্ত্বেও রায়ডু ক্রীড়া উৎসবে অংশ নেননি। তার এক্স পোস্টে, রায়ডু বলেছেন, “সবাইকে জানানোর জন্য যে আমি ওয়াইএসআরসিপি পার্টি ছেড়ে দেওয়ার এবং কিছু সময়ের জন্য রাজনীতি থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছি। পরবর্তী পদক্ষেপ যথাসময়ে জানানো হবে।” জানা গেছে যে YSRCP পার্টিতে যোগদানের আগে, গুন্টুরের বাসিন্দা রায়ডু দলীয় কর্মসূচিতে অংশ নিয়েছিলেন এবং তিনি তার জন্মস্থানে দলীয় নেতাদের কাছেও পৌঁছেছিলেন।

রায়ডু ২০২৩ সালের জুনে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন এবং রাজনীতিতে যোগদানের আগ্রহ প্রকাশ করেন। ৩৮ বছর বয়সী ভারতীয় ক্রিকেট দলের হয়ে ৫৫ টি একদিনের এবং ছয়টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। রায়ডু তার ১৩ বছরের আইপিএল ক্যারিয়ারে মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন।

 

 

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved