Home Politics বাংলায় অমিত শাহের সভা বাতিল

বাংলায় অমিত শাহের সভা বাতিল

বাংলায় অমিত শাহের সভা বাতিল

by Mahanagar Desk
37 views

মহানগর ডেস্ক: অমিত শাহের বঙ্গ সফর বাতিল। বিষয়টি নিশ্চিত করল রাজ্য বিজেপি। সোমবার বাংলায় সভা ছিল অমিত শাহর, কিন্তু ইতিমধ্যেই সব কর্মসূচি বাতিল করা হল। রবিবার রাতেই তিনি কলকাতায় আসতেন। কিন্তু তাঁর সফর বাতিল হল। তবে ভোট আসার আগেই তিনি বাংলায় আসতে পারেন।

শোনা যাচ্ছে টালমাটাল রাজনৈতিক পরিস্থিতির মধ্যে, আগে পাটলিপুত্রে যাবেন তিনি। সে কারণেই বাতিল তাঁর বঙ্গ সফর। তবে এখনও তাঁর অফিসিয়াল পেজ থেকে সফর বাতিলের কারণ জানানো হয়নি। এদিকে বিরোধী জোট থেকে বেরিয়ে আসছেন নীতীশ কুমার। জল্পনা মহাগঠবন্ধনের দেড় বছর কাটতে না কাটতেই ফের বিহারের সরকার পরিবর্তন হতে চলেছে। বিজেপির সঙ্গে হাত মেলাতে চলেছে NDA। তবে অক্ষত থাকছে নীতীশের কুর্সি। নবমবার মুখ্যমন্ত্রী হিসাবে শপথ গ্রহণ করবেন তিনি। তা নিয়ে বিগত কয়েকদিন ধরেই চলছে রাজনীতিতে জল্পনা। এদিকে আগে শোনা গিয়েছিল, ২৮ জানুয়ারি রাতে কলকাতা বিমানবন্দরে বিজেপির সেকেন্ড-ইন-কমান্ড নামবেন। সোমবার গুরুত্বপূর্ণ সভায় যোগ দেবেন অমিত শাহ। মেচেদাতেও তাঁর একটি জনসভা করার কথাও ছিল। ওইদিন রাতেই ফের দিল্লি উড়ে যেতেন। গোটা কর্মসূচিই এদিন বাতিল করে দিয়েছে বিজেপি সূত্রে খবর।

প্রসঙ্গত, গত বছরের ২৯ নভেম্বর বাংলায় এসেছিলেন শাহ। শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদারদের সঙ্গে নিয়ে কলকাতায় একটি বড় সভাও করেছিলেন তিনি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved