Home Bengal দেবের পথেই মিমি, ঠিক কি কারনে ইস্তফা সাংসদ- অভিনেত্রীর

দেবের পথেই মিমি, ঠিক কি কারনে ইস্তফা সাংসদ- অভিনেত্রীর

by Mahanagar Desk
41 views

মহানগর ডেস্ক:  ২০১৯ সালে লোকসভা ভোটে জিতে যাদবপুরের সাংসদ হন মিমি। সেই সাংসদপদের মেয়াদ শেষ হচ্ছে এবার। আবারও মিমিকে দল টিকিট দেবে কি না, তিনি আবারও সাংসদপদপ্রার্থী হতে চান কি না সবকিছু এখন ধোঁয়াশা। এর মধ্যেই প্রশ্ন উঠছে    এবার কি দেবের পথেই কী মিমি চক্রবর্তী? কারণ ভাঙড়ের নলমুড়ি ব্লক হাসপাতাল ও জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতির চেয়ারপার্সন পদ থেকে ইস্তফা  দিয়েছেন যাদবপুরের সাংসদ। তারপরেই শুরু হয়েছে চর্চা।

লোকসভা ভোটের আগে তিনটি কমিটি থেকে ইস্তফা দিয়েছিলেন দেব। যা নিয়ে রাজনীতি সরগম হয়ে ওঠে। যদিও মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেকের হস্তক্ষেপে সমস্যা সমাধান হয়েছে। কিন্তু  এরইমধ্যে মিমির নলমুড়ি ব্লক হাসপাতাল ও জিরানগাছা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতির চেয়ারপার্সন পদ থেকে সরে  দাঁড়িয়েছেন। কেন সরে গেলেন তারকা-সাংসদ, এই প্রশ্নই এখন রাজনৈতিক মহলের আনাচে কানাচে।  যদিও এ নিয়ে মিমির কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি।

উল্লেখ্য,  কিছুদিন আগেই ঘাটালের সাংসদ দেবও ঘাটাল মহকুমা হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দেন। একইসঙ্গে পদ ছাড়েন ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতি এবং বীরসিংহ উন্নয়ন পর্ষদের ভাইস চেয়ারম্যানেরও। এরপর ধাপে ধাপে নানা ঘটনার সাক্ষী থেকে বাংলা।তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন দেব। তাঁর ক্যামাক স্ট্রিটের অফিসে দুই সাংসদের বৈঠক হয়। তারপর কালীঘাটে তৃণমূল সুপ্রিমোর সঙ্গে সাক্ষাৎ করেন তারকা-সাংসদ। সমস্ত জল্পনা কাটিয়ে আবারও ঘাটালে তৃণমূলের মুখ হচ্ছেন দেব-ই। আজ সোমবার আরামবাগে মমতার সভায় দেখা যায় দেবকেও। দেবকে ‘চ্যাম্পিয়ন’ বলে সম্বোধন করেন মমতা। এবার মিমির ইস্তফা নিয়ে নতুন পর্ব তৃণমূলে? দেবের রাজনৈতিক অবস্থান নিয়ে নানা মহলে প্রশ্ন জল্পনা চলেছে টানা। তবে  শনিবার সেসব জল্পনার অবসান হয়।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved