Home Politics দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়ালকে নোটিস ধরাল পুলিশ !!

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়ালকে নোটিস ধরাল পুলিশ !!

by Mahanagar Desk
53 views

মহানগর ডেস্ক: কিছু দিন আগেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল বলেছিলেন যে, বিজেপি আম আদমি পার্টির বিধায়কদের কিনে নেওয়ার চেষ্টা করছে, ৭ বিধায়কের সঙ্গে যোগাযোগ করেছে বিজেপি। এমনকি তাঁদের ২৫ কোটি টাকার টোপ দেওয়া হয়েছে বলে দাবি করেন কেজরীওয়াল ।
রাতের পেড়োতেই সাত সকালেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়ালের বাড়িতে হাজির হয় পুলিশ। মুখ্যমন্ত্রীকে নোটিস ধরাল পুলিশ। জানা গিয়েছে, বিজেপির বিরুদ্ধে আপ বিধায়ক কেনার যে অভিযোগ তিনি এনেছিলেন, আপ সুপ্রিমো, সেই বক্ততব্যের ভিত্তিতেই দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ অরবিন্দ কেজরীওয়ালকে নোটিস দেয়। শুক্রবার রাতেও তাঁকে নোটিস দিতে গিয়েছিল পুলিশ।

সম্প্রতিই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল দাবি করেছিলেন যে বিজেপি আম আদমি পার্টির বিধায়কদের কিনে নেওয়ার চেষ্টা করছে, এমনকি ৭ বিধায়কের সঙ্গে যোগাযোগ করেছে বিজেপি। তাঁদের ২৫ কোটি টাকার টোপও দেওয়া হয়েছে বলে দাবি করেন ।

মুখ্যমন্ত্রীর এই দাবির বিরুদ্ধেই দিল্লির পুলিশ কমিশনার সঞ্জয় অরোরার কাছে অভিযোগ দায়ের করে বিজেপি। দিল্লি বিজেপির প্রধান বীরেন্দ্র সচদেব জানান যে, ‘কেজরীবাল মিথ্যা অভিযোগ করছে, কেজরীওয়ালের এই মিথ্যা এবার ফাঁস করা হবে। মিথ্যা কথা বলে, তদন্ত থেকে পালিয়ে যেতে পারবেন না কেজরীবাল।‘ বিজেপির তরফে দাবি করা হয়েছে যে, ঘোড়া কেনাবেচার যে দাবি করেছিলেন কেজরীওয়াল, তার প্রমাণ দিতে হবে তাঁকে। কিন্তু এখনও অবধি কোনও প্রমাণ জমা না দেওয়ায় কেজরীবালের এই দাবি মিথ্যা বলেই প্রমাণিত হয়েছে, এমনটাই জানান দিল্লির বিজেপি প্রধান।

সুত্র মারফত, আজ দিল্লির মুখ্যমন্ত্রীর বাড়িতে ক্রাইম ব্রাঞ্চ ওই মামলাতেই নোটিস দিতে গিয়েছিলেন। এর আগে, শুক্রবার রাতেও মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল ও দিল্লির মন্ত্রী অতিশীর বাড়িতে গিয়েছিলেন ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা। কিন্তু কেজরীওয়ালের বাড়িতে কেউ পুলিশের নোটিস গ্রহণ করতে চাননি। ওদিকে অতিশী বাড়িতে ছিলেন না। সেই কারণে আজ সকালে পুলিশ আবার কেজরীওয়ালের বাড়িতে যান।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved