Home Politics তিনটি সরকারি কমিটি থেকে দেবের ইস্তফা! রাজ্যসভায় প্রার্থী হওয়ার ইঙ্গিত?

তিনটি সরকারি কমিটি থেকে দেবের ইস্তফা! রাজ্যসভায় প্রার্থী হওয়ার ইঙ্গিত?

by Mahanagar Desk
41 views

২০২৪-এর লোকসভা নির্বাচনে অভিনেতা সাংসদ দীপক অধিকারী ওরফে দেব আর তৃণমূলের প্রার্থী হবেন না বলে তাঁর ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন।

শনিবার আচমকাই তিনটি কমিটির পদ থেকে ইস্তফা দিলেন দেব। এই তিনটি কমিটির পদের মধ্যে আছে বীরসিংহ ডেভেলপমেন্ট অথরিটির ভাইস চেয়ারম্যান পদ, ঘাটাল হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ এবং ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহা বিদ্যালয় এর প্রেসিডেন্ট পদ।

এই তিন পদ থেকে দেব ইস্তফা দেওয়া নিয়ে জোড় জল্পনা। কেউ কেউ বলছেন, বাংলা থেকে রাজ্যসভার ৫টি আসন শূন্য হতে চলেছে। সেই কারণে ফেব্রুয়ারি মাসের ২৭ তারিখ ভোট হবে। তার আগে ১৫ তারিখের মধ্যে মনোনয়ন পেশ করতে হবে। ফলে দেব এদিন তিন কমিটি থেকে ইস্তফা দিতেই অনেকে মনে করছেন, সম্ভবত রাজ্যসভার নির্বাচনে প্রার্থী হতে চলেছেন, তাই এই ইস্তফা। শনিবার বিকেলে দেব জেলা প্রশাসনের কাছে পদত্যাগ পাঠিয়ে দিয়েছেন। পদত্যাগপত্রে দেব পদ ছাড়ার কারণ উল্লেখ করেননি, পাওয়া যায়নি দেবের কোনও প্রতিক্রিয়া এবং তাঁর দল তৃণমূলও এই বিষয়ে নীরব।
তবে তৃণমূল নেতা রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, “লোকসভা নির্বাচনে লড়ার আগে সরকারি পদ ছাড়তে হয়। তাই রুটিন অনুয়ায়ী এই পদত্যাগ অস্বাভাবিক নয়। দলের তরফেও নির্দেশ থাকতে পারে।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved