Home Politics মহুয়া মৈত্রকে নিয়ে এই প্রথম মুখ খুললেন অভিষেক, কি বললেন তিনি

মহুয়া মৈত্রকে নিয়ে এই প্রথম মুখ খুললেন অভিষেক, কি বললেন তিনি

by Shreya Maji
0 views

কলকাতা: তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে নিয়ে রাজনইতিক মহলের অন্দরে চর্চার শেষ নেই। যত সময় জাচ্ছে ততই বাড়ছে বিতর্ক। লোকসভার এথিক্স কমিটি ইতিমধ্যেই নাকি খসড়া রিপোর্টও তৈরি করে ফেলেছে এমনটাই খবর। বিজেপি সাংসদ নিশিকান্ত দুবের করা অভিযোগের পরেই বিপাকে পড়েছেন মহুয়া। সেই বিতর্ক নিয়েই এবার মুখ খুললেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ঘুষ নিয়ে সংসদে মন্তব্য করার অভিযোগ উঠেছে তৃণমূল সাংসদের বিরুদ্ধে। এই নিয়ে  এথিক্স কমিটির প্রশ্নের মুখে পড়েছেন মহুয়া। তাঁকে জা প্রশ্ন করা হয়েছে তার বিপক্ষে গিয়ে  মহুয়ার পাশে দাঁড়িয়েছে কংগ্রেস তথা বিরোধী দলগুলি। তবে এতদিন তৃণমূলের শীর্ষ কেউ মুখ খোলেননি। আজ সিজিও কমপ্লেক্স থেকে বাইরে আসার সময় প্রথম মুখ খুললেন অভিষেক।  , এথিক্স কমিটির ভূমিকা নিয়েই প্রশ্ন তুলে অভিষেক বলেছেন, এথিক্স কমিটি যতটা মহুয়াকে নিয়ে   তৎপর বিজেপি নেতাদের বিরুদ্ধে ওঠে অভিযোগ নিয়ে এতটা তৎপরতা দেখায় না ।

মহুয়া মৈত্র এথিক্স কমিটির বিরুদ্ধে অশালীন প্রশ্নের অভিযোগ এনেছেন। তিনি অই দিন ঘর ছেড়ে বেরিয়ে যান।  ঘরে থাকা অনান্য বিজেপি বিরধী দলের নেতারাও এর প্রতিবাদ করেন। তবে যাই হক বিজেপি থেমে থাকতে নাজার, মহুয়ার সাংসদ পদ খারিজের দাবি করেছেন নিশিকান্ত দুবে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved