Home Politics একদফায় ভোটের চেয়ে কুণালের দাবি, রাজ্যে তৃণমূল পাচ্ছে ৩৫ আসন

একদফায় ভোটের চেয়ে কুণালের দাবি, রাজ্যে তৃণমূল পাচ্ছে ৩৫ আসন

by Sibapriya Dasgupta
28 views

মহানগর ডেস্ক : রাজ্যে শান্তিতে ও অবাধে নির্বাচনের পরিবেশ আছে। তাই এক দফায় ভোটের দাবিতে সোচ্চার হলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।
শনিবার কুণাল ঘোষ বলেন, “এই রাজ্যে অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশ রয়েছে। তাই এক দফায় ৪২টি বসনে ভোট চাইছে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস। গত লোকসভায় নির্বাচন শান্তিপূর্ণ ভাবে হয়েছে। শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে একজনের প্রাণ হানির ঘটনা ঘটেছে। সেবার ৮ দফায় ভোট হয়েছিল। এবার এক দফায় ভোট হওয়ার পরিবেশ রয়েছে। কেন বিরোধীদের দাবি মেনে একাধিক দফায় ভোট করে স্কুল, কলেজ বন্ধ করে রাখা হবে? তৃণমূল রাজ্যে ৩৫টি আসন পাবে। সিপএম শূন্য। বিজেপি ৪/৫ টা পেতে পারে।”

কুণাল ঘোষের এই দাবি শুনে বিরোধীরা কটাক্ষ করেছেন। বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, “২৭ দিনে ৫৬ জন খুন হয়েছে, তৃণমূল কংগ্রেস ভুলে গেছে? সব হিসেব হবে, করবে জনগণ।”

কুণাল ঘোষের এই মন্তব্য শুনে কংগ্রেস মুখপাত্র সৌম্য আইচ রায় বলেন, “আমি জানতাম কুণাল ঘোষ তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক, তিনি জ্যোতিষী জানেন জানা ছিল না। পশ্চিমবঙ্গে কতটা অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনের পরিবেশ আছে তা পঞ্চায়েত ভোটে রাজ্যের মানুষ দেখেছে। কুণাল ঘোষ ভয় পেয়ে এসব বলছেন, মানুষ ঠিক করে নিয়েছেন কাদের সরিয়ে কাদের ভোট দেবেন।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved