Home Bengal দুইদিনের ঠাসা কর্মসূচি প্রধানমন্ত্রীর, অবশেষে চূড়ান্ত হয়ে গেল মোদীর বঙ্গ সফরসূচি

দুইদিনের ঠাসা কর্মসূচি প্রধানমন্ত্রীর, অবশেষে চূড়ান্ত হয়ে গেল মোদীর বঙ্গ সফরসূচি

by Mahanagar Desk
68 views

মহানগর ডেস্কঃ সামনেই লোকসভা নির্বাচন। আর এর মধ্যেই দুদিনের বঙ্গ সফরে আসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী । চমক এটাই যে এবারের কর্মসূচিতে  বঙ্গেই রাত্রিবাস করবেন  তিনি। প্রধানমন্ত্রীর বঙ্গ সফরে আসা নিয়ে অনেকদিন ধরেই বিজেপির অন্দরে চর্চা চলছিল। অন্যান্য কর্মসূচি থাকার কারণে পশ্চিমবঙ্গ সফর যাত্রা পিছিয়েছিলেন তিনি। তবে এবার শেষমেশ মোদীর বঙ্গ সফরসূচি সম্পর্কে চূড়ান্ত সময় জানানো হল কেন্দ্রীয় সরকারের তরফে।

আগামী ১ মার্চ সকাল ৮ টা ১৫ মিনিট নাগাদ দিল্লি বিমানবন্দর থেকে দূর্গাপুর বিমানবন্দরের দিকে রওনা হবেন প্রধানমন্ত্রী। সেদিন বেলা ১০ টা ১০ মিনিটে তাঁর দূর্গাপুর বিমানবন্দরে পৌছঁনোর কথা, খবর প্রশাসন সূত্রে। সেখানে পৌঁছেই ঝাড়খণ্ডের দিকে রওনা হবেন তিনি। সেখানে বিশেষ সরকারি অনুষ্ঠানে যোগ দিতে হেলিকপ্টরে করে পৌছঁবেন তিনি। তারপরে সেখান থেকে ঝাড়খণ্ডের ধানবাদে কর্মসূচি শেষে সেদিনিই দুপুর ৩টে নাগাদ আরামবাগে পৌঁছনোর কথা রয়েছে তাঁর৷ হুগলির আরামবাগে ১ মার্চ দুপুর সাড়ে ৩টে নাগাদ জনসভা করার কথা আছে প্রধানমন্ত্রীর। তারপর বিকেল ৪টে নাগাদ জনসভা শেষ করে সেখান থেকে একেবারে রওনা হবেন কলকাতার উদ্দেশ্যে। এদিন তিনি হেলিকপ্টারে করে পৌঁছবেন কলকাতার RCTC হেলিপ্যাডে৷  কলকাতায়  রাজভবনে তাঁর রাত্রী যাপনের কথা রয়েছে।

২ মার্চও রয়েছে প্রধানমন্ত্রীর সারাদিনের ঠাসা কর্মসূচি।  অইদিন সকাল সাড়ে ৯ টা নাগাদ কলকাতার RCTC হেলিপ্যাড থেকে হেলিকপ্টার করে তিনি রওনা দেবেন নদিয়ার কৃষ্ণনগরের উদ্দেশ্যে৷ সেখানে দুপুর ১২টা নাগাদ সভা করবেন ৷ তারপরে, দুপুর ১টা নাগাদ সভা শেষ করে পানাগড় বিমানবন্দর থেকে বঙ্গ সফর সেড়ে রওনা দেবেন বিহারের গয়ার উদ্দেশ্যে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved