Home Bengal দুর্নীতি ইস্যুতে ইডির উদ্ধার করা ৩০০০ কোটি বাংলার মানুষকে ফিরিয়ে দেব, প্রতিশ্রুতি মোদীর

দুর্নীতি ইস্যুতে ইডির উদ্ধার করা ৩০০০ কোটি বাংলার মানুষকে ফিরিয়ে দেব, প্রতিশ্রুতি মোদীর

by Shreya Maji
43 views

মহানগর ডেস্ক: বাংলার একের পর কে বিজেপি প্রার্থীর সঙ্গে কথা বলছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  সন্দেশখালির বিজেপি প্রার্থী রেখার সঙ্গে কথা বলার পর আজ কথা বলেছেন, কৃষ্ণনগরের রাজমাতা, অমৃতা রায়কে । ব্যক্তিগত ভাবেই তাঁর সঙ্গে কথা বলেছেন। সেই সময়েই বাংলার মানুষের জন্য বড় প্রতিশ্রুতি দিয়েছেন। জানিয়েছেন দুর্নীতি ইস্যুতে ইডির উদ্ধার করা ৩০০০ কোটি বাংলার মানুষকে ফিরিয়ে  দেবেন। প্রধানমন্ত্রীর এই বার্তার পরেই স্বাভাবিক ভাবেই বঙ্গে তোলপাড় শুরু হয়েছে।

কৃষ্ণনগরের রাজমাতা, অমৃতা রায়ের সঙ্গে কথা বলার সময় প্রধানমন্ত্রী টাকা ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। এদিন প্রধানমন্ত্রী  বলেছেন যে তিনি নিশ্চিত করে জনাচ্ছেন যে পশ্চিমবঙ্গের দরিদ্র মানুষের কাছ থেকে প্রায়  যে ৩০০০ কোটি টাকা “লুটপাট”  করা হয়েছিল সেগুলি ফিরিয়ে দেওয়া হবে।    কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রে তৃণমূলের মহুয়া মৈত্রের বিরুদ্ধে প্রাক্তন রাজপরিবারের সদস্য এবং বিজেপি প্রার্থী অমৃতা রায়ের  সঙ্গে টেলিফোনে কথোপকথনে প্রধানমন্ত্রী মোদী এই দাবি করেছেন । “প্রধানমন্ত্রী মোদী ‘রাজমাতা’ অমৃতা রায়কে বলেছিলেন যে তিনি দরিদ্রদের কাছ থেকে লুট করা অর্থ তাদের কাছে ফেরত যায় তা নিশ্চিত করার জন্য আইনি বিকল্পগুলি অন্বেষণ করছেন যা ইডি দুর্নীতিবাজদের কাছ থেকে উদ্ধার করেছে।”

বুধবার  প্রধানমন্ত্রী রাজমাতাকে বলেছেন তিনি যেন বাংলার  মানুষকে এই সম্পর্কে  অবহিত করেন। এবং জোর দিয়ে বলেছেন যে ক্ষমতায় ফিরে আসার পরেই তিনি(মোদী) এই  কাজ করার জন্য আইনী বিধান করা সহ একটি উপায় খুঁজে বের করবেন। এদিন দুর্নীতি নিয়ে বিরোধীদের বিশেষ করে অরবিন্দ কেজরিওয়ালে খোঁচা দিয়েছেন। বলেছেন, ” এই ঘটনাগুলি প্রমাণ করে তাদের অগ্রাধিকার দেশ নয় বরং ক্ষমতা”। এর পরেই মোদী জোর দিয়ে বলেছেন, বিজেপি নেতৃত্বাধীন জোট তরুণদের উজ্জ্বল ভবিষ্যতের জন্য একটি দুর্নীতিমুক্ত দেশের জন্য লড়াই করছে যখন সমস্ত দুর্নীতিবাজরা অন্য দিকে একত্রিত হয়েছে। বিরোধীরা  একে অপরকে বাঁচান বলেও দাবি করেন মোদী ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved