Home Politics মিড-ডে-মিল প্রকল্পে দুর্নীতির অভিযোগ, মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ মন্ত্রীর বাড়িতে তল্লাশি ED-র

মিড-ডে-মিল প্রকল্পে দুর্নীতির অভিযোগ, মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ মন্ত্রীর বাড়িতে তল্লাশি ED-র

by Shreya Maji
5 views

 জয়পুর:  দেশজুড়ে দুর্নীতির বিরুদ্ধে অভিযান চালাচ্ছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। গ্রেফতার করা হচ্ছে বহু নেতা মন্ত্রীকেও। সামনেই রয়েছে রাজস্থানে বিধানসভা নির্বাচন। কংগ্রেস সরকারকে ফেলতে মরিয়া চেষ্টা চালাচ্ছে বিজেপি। এর মধ্যেই ইডি  রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটের দুই নম্বর মন্ত্রিসভার সহকর্মী রাজেন্দর সিং যাদবের বাসভবনে তল্লাশি চালাচ্ছে। যিনি রাজ্য সরকারের উচ্চ শিক্ষা, পরিকল্পনা, রাজ্য মোটর গ্যারেজ, বাড়ি এবং বিচার বিভাগগুলি দেখেন।

রাজেন্দর সিং যাদব জয়পুরের কোটপুটলি শহরের একজন বিধায়ক। যার বিরুদ্ধে মিড ডে মিল  প্রকল্পে অর্থ পাচারের মামলায়  অভিযান চলছে । সূত্র জানিয়েছে তদন্ত সংস্থা ইডি এবং আয়কর বিভাগ উভয়ই অনুসন্ধানে  যুক্ত থাকতে পারে। দিল্লি থেকে ইডি আধিকারিকদের একটি দল কোটপুতলি পৌঁছেছে বলে জানা  গিয়েছে এবং রাজেন্দ্র সিং যাদবের বাড়ির বাইরে বেশ কয়েকটি গাড়ি রয়েছে। প্রতিমন্ত্রীর বাসভবন ও অফিসে যাওয়া-আসা সীমিত করা হয়েছে। যদিও তদন্ত সংস্থার কাছ থেকে কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ নেই।

তবে যাই হোক রাজ্যে নির্বাচনের আগে মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ মন্ত্রীর বাড়িতে তল্লাশি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। তবে সরকাররে পক্ষ থেকে এই নিয়ে মন্তব্য করা হয়নি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved