Home Bengal  ইডির উপর হামলার সময় শাহজাহানের অবস্থান নিয়ে বিস্ফোরক তথ্য দিলেন তাঁরই ঘনিষ্ঠ ছায়াসঙ্গী 

 ইডির উপর হামলার সময় শাহজাহানের অবস্থান নিয়ে বিস্ফোরক তথ্য দিলেন তাঁরই ঘনিষ্ঠ ছায়াসঙ্গী 

by Mahanagar Desk
40 views

মহানগর ডেস্ক: রেশন দুর্নীতি মামলার তদন্তে গত ৫ জানুয়ারি সন্দেশখালি গিয়ে ইডি আক্রান্ত হয়। শেখ শাহজাহানের ছায়াসঙ্গী সন্দেশখালি-২ ব্লকের সভাপতি শিবপ্রসাদ হাজরা কোথায় সেই প্রশ্ন জোরালো হয়েছিল সেই ঘটনার পর থেকেই। ইডি শেখ শাহজাহানের বাড়ি থেকে নির্বাচনী শংসাপত্র সংক্রান্ত যে নথি বাজেয়াপ্ত করেছে তাতে এই শিবপ্রসাদ হাজরা ওরফে শিবু হাজরার নাম রয়েছে। তিনি ছিলেন অন্তরালে গত ২০ দিন ধরে। কিন্তু শিবু শেখ শাহজাহানকে নিয়ে সংবাদমাধ্যমের সামনে এসে বিস্ফোরক মন্তব্য করেছেন। কী এমন বললেন তিনি?

বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে শেখ শাহজাহান ও শিবু হাজরার। যে ছবিগুলি বুঝিয়ে দেয় তিনি কতটা কাছের ছিলেন সন্দেশখালির ‘বেতাজ বাদশা’র। শাহজাহানের দুর্নীতি যোগের সম্ভাবনা নিয়ে সেই শিবুকে প্রশ্ন করা হলে শিবু বলেন, “শেখ শাহজাহান বিধানসভার আহ্বায়ক। সত্যি কথা বলতে আমরা ওনার নির্দেশেই চলতাম। উনি যা নির্দেশ দিতেন আমরা অক্ষরে অক্ষরে পালন করতে চেষ্টা করতাম। কে (শাহজাহান) কী অবস্থায় আছেন, ইডি কী ভাবে তদন্ত করছে সেটা তো আমার জানা নেই। রেশন দুর্নীতির সঙ্গে শাহজাহান কীভাবে যুক্ত সেটাও আমার মাথায় আসছে না।”

শুধু তাই নয়,শাহজাহানের বিপুল সম্পত্তি নিয়ে প্রশ্ন করতেই শিবু জবাব দেন, “কার কী সম্পত্তি আমি কী করে জানব বলুন? আপনি কোথায় সম্পত্তি কিনছেন আমাকে বলে কিনবেন? তবে যে সকল সম্পত্তি দেখানো হচ্ছে সবটা কিন্তু শাহজাহান ভাইয়ের নয়।”   জানিয়ে রাখা ভাল, সন্দেশখালি কাণ্ডে এখনও অধরা  মূল অভিযুক্ত  শাহজাহান ।  কোথায় তিনি সেই খোঁজ এখনও মেলেনি। জারি করা হয়েছে লুক আউট নতিশ। কোথায়  সন্দেশখালির ‘বেতাজ বাদশা’ সেই উত্তর খুজছে সকলেই।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved