Home Bengal সন্দেশখালি নিয়ে আলোচনা চেয়ে বিধানসভা থেকে সাসপেন্ড শুভেন্দু সহ ৬ বিধায়ক , শুভেন্দু বললেন আমরা গর্বিত

সন্দেশখালি নিয়ে আলোচনা চেয়ে বিধানসভা থেকে সাসপেন্ড শুভেন্দু সহ ৬ বিধায়ক , শুভেন্দু বললেন আমরা গর্বিত

by Mahanagar Desk
37 views
মহানগর ডেস্ক:   সন্দেশখালি নিয়ে আলোচনা চেয়ে বিধানসভা থেকে সাসপেন্ড হলেন  বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এই ঘটনাকে আমাদের গর্ব বলে অভিহিত করলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।
তিনি বলেন, “বগটুইয়ের ঘটনায় পাঁচ মাস বিধানসভা থেকে সাসপেন্ডেড ছিলাম। সন্দেশখালীর ঘটনাতেও সাসপেন্ড হলাম। এটা আমাদের গর্ব। আমরা সন্দেশখালীর পাশে।” শুভেন্দু সহ মোট ৬ জন বিধায়ককে সাসপেন্ড করা হয়। শুভেন্দু বলেন, “আমরা গর্বিত। সন্দেশখালির মায়েদের জন্য আমাদের সাসপেন্ড করা হল। এর আগে বগটুই নিয়েও আমাদের সাসপেন্ড করা হয়েছিল। সোমবার বিধানসভায় প্রশ্নোত্তর পর্ব থাকে। কেন মুখ্যমন্ত্রী সন্দেশখালি নিয়ে প্রশ্নের উত্তর দেবেন না?”
সোমবার বিধানসভায় সন্দেশখালি সঙ্গে আছি লেখা প্লাকার্ড হাতে নিয়ে এবং এই কথা লেখা টি-শার্ট পরে বিজেপি পরিষদীয় দলের সদস্যরা বিধানসভায় ঢোকেন। তাঁরা সন্দেশখালি নিয়ে আলোচনার দাবি জানান। দাবি করেম এই নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিবৃতি। বিধানসভার অধ্যক্ষ বলেন, এভাবে টি-শার্ট পরে বিধানসভায় ঢোকা যায় না। সন্দেশখালি নিয়ে বিজেপির আলোচনার দাবিও সদনে খারিজনকরে দেন অধ্যক্ষ। তখন প্রতিবাদে বিধানসভার ওয়েলে বসে পড়ে সন্দেশখালির ঘটনা উল্লেখ করে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন শুভেন্দু অধিকারী ও বিজেপি বিধায়করা। এই সময় অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় জানান, বিজেপি বিধায়কদের সাসপেন্ড করা হল। তখন ওয়েল থেকে স্লোগান দিতে দিতে

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved