Home Bengal গণনার আগে মুখরক্ষা বিজেপির! স্বস্তিতে রেখা

গণনার আগে মুখরক্ষা বিজেপির! স্বস্তিতে রেখা

মামলার পরবর্তী শুনানি ১৯ জুন।

by Pallabi Sanyal
96 views
মহানগর ডেস্ক : ভোট কাউন্টিং এর আগে আদালতের নির্দেশে স্বস্তি মিললো বসিরহাট লোকসভার বিজেপি প্রার্থী রেখা পাত্রর। ৫ জুলাইয়ের আগে তার বিরুদ্ধে কোনও পদক্ষেপ করতে পারবে না পুলিশ। জানিয়ে দিল কলকাতা হাইকোর্ট। এই নির্দেশ দিয়েছেন বিচারপতি অমৃতা সিনহা। মামলার পরবর্তী শুনানি ১৯ জুন।
প্রসঙ্গত, শেষ দফায় জ্বলে উঠেছিল সন্দেশখালি । নির্বাচনী মরশুমে একাধিকবার অশান্তির পরিবেশ সৃষ্টি হয়েছে সন্দেশখালিতে। রেখা পাত্রের ওপর হামলার অভিযোগও উঠেছে। বিজেপির অভিযোগ, সপ্তম দফার দিন ৫০ থেকে ৬০ জনের বাইক বাহিনী হামলা চালিয়েছে গেরুয়া বাহিনীর বিরুদ্ধে। এজেন্টের বসার জায়গা ভেঙে তছনছ করে দেওয়া হয় বুথে। চলে দেদার ভাংচুর। এক বিজেপি কর্মীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। পুলিশকে ঘিরে ধরে ব্যাপক বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মীরা।
শুনানিতে রেখা পাত্রর আইনজীবী বিল্বদল ভট্টাচার্য আদালতে জানান, রেখা সংগ্রামী মহিলা। গণনার আগে তার বিরুদ্ধে পদক্ষেপ করতে পারে পুলিশ। মিথ্যা অভিযোগ এনে এমন ধারা দেওয়া হয়েছে যাতে ১০ বছরের জেল হয়। অন্যদিকে, রাজ্যের তরফে থাকা আইনজীবী বলেন, রেখা পাত্রর বিরুদ্ধে অনেক গুরুতর অভিযোগ আছে। দুই পক্ষের বক্তব্য শোনার পরই এক মাসের জন্য রেখা পাত্রকে রক্ষাকবচ দিল আদালত।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved