Home Bengal সোমবার সকালে গ্রেফতার সন্দেশখালি কাণ্ডে অভিযুক্ত অজিত মাইতি, গ্রামবাসীর তাড়া খেয়ে শুরু নতুন নাটক 

সোমবার সকালে গ্রেফতার সন্দেশখালি কাণ্ডে অভিযুক্ত অজিত মাইতি, গ্রামবাসীর তাড়া খেয়ে শুরু নতুন নাটক 

by Arpita Mukherjee
Published: Last Updated on 20 views

মহানগর ডেস্কঃ সন্দেশখালি কাণ্ডে মূল অভিযুক্ত সেখ সাহাজাহান এখনও অধরা। সন্দেশখালির গোটা এলাকা জুড়ে শুরু হয়েছে রণক্ষেত্র পরিবেশ। এরমধ্যেই গতকাল অর্থাৎ রবিবার,সন্দেশখালির বেড়মজুর এল্কায় শুরু হয় নতুন নাটক। পুলিশের হাতে গ্রেফতার হয় সাহাজাহান ‘ঘনিষ্ট’ অজিত মাইতি। গতকাল ওই তৃণমূল নেতাকে ঘিরেই বেড়মজুর গ্রামে শুরু হয় প্রবল উত্তেজনা। এদিন বিক্ষুব্ধ গ্রামবাসীর তাড়া খেয়ে তিনি লুকিয়ে পড়েছিলেন অন্য একজনের বাড়ি৷ তারপর সেখান থেকে পুলিশ তাঁকে আটক করে থানায় নিয়ে যায়।আজ, অর্থাৎ সোমবার সকালে অজিতকে গ্রেফতার করা হয়।

এদিন গ্রেফতারির পর অজিতকে মিনাখাঁ থানায় নিয়ে যায় পুলিশ। তারপর সেখান তাঁকে মিনাখাঁ হাসপাতালে নিয়ে গিয়ে মেডিক্যাল পরীক্ষা করানো হয়। এরপরেই তাঁকে আজ, সোমবার আদালতে পেশ করা হবে বলেই খবর সূত্রের।

গত শুক্রবার থেকেই অজিতকে ঘিরে গ্রামবাসীরা উত্তপ্ত হয়ে ওঠে। তাঁর বাড়ি ভাঙচুর থেকে শুরু করে তাঁকে মারধরের অভিযোগ ওঠে গ্রামবাসীদের বিরুদ্ধে।পাশাপাশি অজিতের মাছের ভেড়িতেও আগুন লাগিয়ে দেয় এলাকাবাসী।ঘটনা ঘটার পরেই সেখানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ৷ সঙ্গে ছিলেন গিয়েছিলেন এডিজি সাউথ বেঙ্গল সুপ্রতিম সরকার৷ এদিন তিনি অজিতকে জানান, তাঁর যাদের বিরুদ্ধে অভিযোগ আছে তাঁদের সকলকে আইনের আওতায় এনে আবশ্যিক ব্যবস্থা নেওয়া হবে, সঙ্গে তাঁর বিরুদ্ধে যদি কোনও অভিযোগ থাকে তাহলে তিনিও পার পাবেন না।

গত শনিবারের পর রবিবারও রাজ্যের দুই মন্ত্রী পার্থ ভৌমিক ও সুজিত বসু গিয়েছিলেন সন্দেশখালি। সেখানে পৌছে তাঁরা ওই এলাকার একটি হরিনাম সংকীর্তনের আসরে যোগ দেয়। সেখানে অজিত মাইতিকে দেখা মাত্রই তাঁকে তাড়া করে গ্রামের একাং, সেখানে বেশিরভাগ ছিলেন মহিলারাই।

গ্রামবাসীর তাড়া খেয়ে পরিমরি একটি বাড়ির দরজা খোলা পেয়ে সেখানে ঢুকে পড়েন তিনি। সেই মুহূর্তে ওই বাড়ির মালিক বাইরে ছিলেন। পরে সেই বাড়ির মালিককেও অজিত বাড়িতে ঢুকতে দেয়না বলেও অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। পরিস্থিতি সামাল দিতে সেখানে এসে পৌছয় পুলিশ। তবে তারপরেও সামলানো যায়না উত্তপ্ত জনতাদের। তারপরে প্রায় সাড়ে চার ঘণ্টা পরে লোকচক্ষুর আড়ালে অন্ধকার গলি থেকে তাঁকে বার করে আনে পুলিশ।অজিত মাইতির বিরুদ্ধে রয়েছে একাধিক অভিযোগ। জমি জবর দখল করার মতো কাজের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি এমনটাই অভিযোগ এলাকাবাসীর। গতকালই মন্ত্রী পার্থ ভৌমিক দলে তাঁর ক্ষমতা সম্পর্কে স্পষ্ট জানিয়ে দিয়ে বলেন, দল অজিতের পাশে নেই।

SANDESHKHALI, TMC LEADER AllRRESTED

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved