Home Politics ভোটের ফল প্রকাশ পেলেই তৃণমূল তাসের ঘরের মতো ভেঙে পড়বে, দাবি নিশীথ প্রামাণিকের

ভোটের ফল প্রকাশ পেলেই তৃণমূল তাসের ঘরের মতো ভেঙে পড়বে, দাবি নিশীথ প্রামাণিকের

গণনার আগের দিনই খোঁচা নিশীথের

by Sulekha
34 views

মহানগর ডেস্ক: আগামীকাল অর্থাৎ মঙ্গলবার ভোটের ফল প্রকাশ। মঙ্গলে জনগণের কতটা মঙ্গল হবে, সেটা জানার জন্য আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা মাত্র। কিন্তু এই মুহূর্তে বাংলাজুড়ে একটাই প্রশ্ন, কার দখলে থাকবে বাংলা? বাংলায় কে কটা আসন পাবে? বিজেপি কটা পেতে চলেছে? বর্তমান পরিস্থিতিতে সেটাই বঙ্গ রাজনীতিতে সবথেকে বেশি আলোচ্য বিষয়।

এহেন পরিস্থিতিতে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক। গণনার আগের দিনই খোঁচা দিয়ে নিশীথ বলেন, “ভোটের ফল প্রকাশ পেলেই তৃণমূল তাসের ঘরের মতো ভেঙে পড়বে।” আর এই মন্তব্য জেরেই শোরগোল ছড়িয়েছে গোটা রাজনৈতিক মহলে।

আরও পড়ুন: বেপাত্তা বৃষ্টি! এখনই তাপপ্রবাহ থেকে মিলবে না মুক্তি, জানিয়ে দিল মৌসম ভবন…

এদিন তিনি আরও বলেন, “আমি নিশ্চিত যে উত্তরবঙ্গের ফলাফল ভালো হবে। আর দক্ষিণবঙ্গের মানুষের উচ্ছ্বাস দেখে বুঝেছি সাধারণ মানুষের লক্ষ্য কী। মানুষ নির্বাচনের আগেই স্থির করে ফেলেছেন ভোট কোথায় দেবেন। এই নির্বাচনে আমরা আগের থেকে অনেক বিশে বাংলায় আসন পাব। দক্ষিণবঙ্গে আসন বৃদ্ধি পাবে।”

এবছর শান্তিপূর্ণভাবে নির্বাচন হয়েছে বলেই দাবি করেছেন বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক। তিনি আরও বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ভয় পেয়ে গিয়েছেন। ভাঙড়ে আইএসএফের মতো দল, তৃণমূলের শক্ত দুর্গ ছিনিয়ে নিয়েছে। সেখানে মানুষ তৃণমূলের বিরুদ্ধে রায় দিয়েছে। এখন সেখানে তো ক্ষমতা কুক্ষিগত করার চেষ্টা করবেই তৃণমূল।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved