Anubrata Mandal: গরু পাচার কাণ্ডের পর ভোট-পরবর্তী হিংসা, অনুব্রতকে তলব CBI-র

230
Anubrata Mandal: গরু পাচার কাণ্ডের পর ভোট-পরবর্তী হিংসা, অনুব্রতকে তলব CBI-র

মহানগর ডেস্ক: দীর্ঘদিন ধরে গরু পাচার কাণ্ডে সিবিআই (CBI) তলব করার পর, অবশেষে গত সপ্তাহের নিজের তাগিদেই সিবিআই দপ্তরে হাজিরা দিয়েছিলেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। এবার গরু পাচার কাণ্ড নয়, ভোট-পরবর্তী হিংসাতেও তাঁর নাম জড়িয়েছে। তাতেই এবার কেষ্ট দাকে তলব করল সিবিআই। আগামীকাল তাঁকে সিবিআই দফতরে হাজির হতে বলা হয়েছে। গত সপ্তাহেই তিনি বীরভূমের বাড়ি ফিরে যান।

আরও পড়ুন: দিল্লি যাচ্ছেন দিলীপ, অর্জুনের সাংসদ পদ নিয়ে হবে বৈঠক

ভোট পরবর্তী সন্ত্রাস মামলায় এর আগে দু’বার বীরভূমের তৃণমূল জেলা সভাপতিকে তলব করা হলেও তিনি হাজিরা দেননি। আগামীকাল দুপুর ১টায় সিজিও কমপ্লেক্সে তলব করে ফের তাঁকে নোটিস পাঠানো হয়েছে। একাধিকবার গরু পাচার কাণ্ডের জন্য অনুব্রত মণ্ডলকে তলব করেছিল সিবিআই। ৬ বার তাঁকে নোটিশ পাঠানো সত্ত্বেও তিনি হাজিরা দেন নি। কিন্তু গত সপ্তাহে নিজের ইচ্ছেতেই সিবিআই দপ্তরে হাজিরা দেন। আর এর পরেই ফিরে যান নিজের বীরভূমের বাড়িতে।

আরও পড়ুন: মঙ্গলবার পর্যন্ত বৃষ্টির পূর্বাভাস কলকাতা সহ দক্ষিণবঙ্গে, নামবে পারদ

শারীরিক অসুস্থতা-সহ বিভিন্ন কারণে হাজিরা এড়িয়ে যান অনুব্রত। গরু পাচার কাণ্ডে এখনও পর্যন্ত তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। এবার দেখার ভোট-পরবর্তী হিংসার মামলায় কোন নয়া মোড় নিতে চলেছে। জানা গিয়েছে, শনিবার নিজেকে গৃহবন্দী করে রেখেছিলেন তৃণমূল নেতা। বাড়ির সামনে আনাগোনাও কম ছিল কর্মী-সমর্থকদের।