ভোট পরবর্তী হিংসা অব্যাহত কল্যাণীর গয়েশপুরে, আতঙ্কে এলাকাবাসী

6
kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: ভোট হয়ে গিয়েছে গত ১৭ এপ্রিল শনিবার। কিন্তু ভোট মিটলেও হিংসা অব্যাহত নদিয়ার গয়েশপুরে। শনিবার রাত থেকে রবিবার রাত পর্যন্ত গয়েশপুর অঞ্চলে বিজেপি কর্মীদের বাড়িতে হামলা চালানোর অভিযোগ ওঠে রাজ্যের শাসক দলের বিরুদ্ধে। রবিবার রাতে ১৮ নম্বর ওয়ার্ডের কুলিয়াপাঠ ঠাকুরবাড়ি এলাকায় কয়েকজন বিজেপি কর্মীর বাড়িতে হামলা চালানো হয়। ভাঙচুর চালানো হয় তাদের বাড়ি। পাশাপাশি গয়েশপুর এলাকার বেশ কিছু বিজেপি কর্মী এখনও বাড়িতে ঢুকতে পারছেন না বলে দাবি গেরুয়া শিবিরের। পরিবারের সদস্যরা আতঙ্কগ্রস্ত।

এদিকে, তৃণমূল কংগ্রেসের নদিয়া জেলার সাধারণ সম্পাদক মরণ কুমার দে এই অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, বিজেপি’র নিজেদের গোষ্ঠীর মধ্যে এই লড়াই চলছে দীর্ঘদিন ধরে। ভোটের আবহে তারা নিজেদের বাড়ি ভেঙে তৃণমূলের নামে দোষ চাপানোর চেষ্টা করছে।

অপরদিকে, ১৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের সভাপতি পঙ্কজ বিশ্বাস আবার অন্য রকম মতামত দিয়েছেন। তিনি জানান, এই ধরনের ঘটনার তীব্র নিন্দা করেন তিনি। পাশাপাশি তিনি বলেন, কে বা কারা এই ধরনের ঘটনা ঘটিয়েছে তা খোঁজ নিয়ে দেখছি। তবে আমরা এলাকায় শান্তি চাই। ভোট মিটে যাওয়ার পর থেকেই গয়েশপুর অঞ্চলে দুই দলের মধ্যে এই সংঘর্ষের জেরে এলাকায় একটা আতঙ্ক বিরাজ করছে। এলাকার মানুষজন আতঙ্কিত। তাদের দাবি, এলাকায় শান্তি ফেরানোর ব্যবস্থা করুক প্রশাসন।