কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পড়ল পোস্টার, ‘ চরিত্রহীন ‘, ‘ লম্পট ‘ বলে আক্রমণ সাংসদকে

11

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: এবার শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ফ্লেক্স দেখা গেল ডোমজুড়ের বাঁকড়া এলাকায়।

বুধবার সকালে স্থানীয় বাসিন্দারা দেখেন বাঁকড়ার ১ নম্বর এবং বাঁকড়া ২ নম্বর পঞ্চায়েত এলাকার হাওড়ার আমতা রোডের ধারে একাধিক ফ্লেক্স লাগানো হয়েছে। ওই ফ্লেক্সে লেখা হয়, ‘আর নয় কল্যাণ’। সঙ্গে এই সাংসদকে উদ্দেশ্য করে অশোভন মন্তব্য লেখা হয় সেখানে। যা নিয়ে রীতিমতো হইচই পড়ে যায় এলাকায়।

তবে কে বা কারা এই ফ্লেক্সটি লাগিয়েছেন তা এখনও স্পষ্টভাবে জানা যায়নি। এই নিয়ে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। এহেন কর্মসূচির মূল খেচে স্থানীয় তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

উল্লেখ্য, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডায়মন্ড হারবারের করোনা পরিস্থিতি নিয়ে মন্তব্য করতে গিয়ে, বর্তমান পরিস্থিতিতে নির্বাচন পিছিয়ে দেওয়া হোক, এটা তাঁর ব্যক্তিগত ভাবে মনে হয়। এহেন মন্তব্যের ব্যক্তিগত মতামত পোষণের বিরোধিতা করেছিলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তারপরই কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একের পর এক তৃণমূল নেতারা ক্ষোভ প্রকাশ করতে শুরু করেন। সঙ্গে বিক্ষোভ দেখান তৃণমূলের একাংশ।

এদিন যেখানে ফ্লেক্স লাগানো হয়েছে, সেটি সাংসদের নিজস্ব লোকসভা কেন্দ্রের মধ্যেই পড়ে। সেই ফ্লেক্সের মধ্যে ‘ চরিত্রহীন ‘, ‘ লম্পট ‘ এমনকি ‘নেশাখোর’ এমন শব্দ ব্যবহার করা হয়েছে। বড় এই ফ্লিক্সটি পড়েছে স্থানীয় বেশ কয়েকটি জায়গায়। যা দেখে রীতিমতো নতুন করে রাজনৈতিক তরজমা শুরু হয়েছে মানুষের মধ্যে।