‘তৃণমূল কংগ্রেস ভোটকুশলী প্রশান্ত কিশোরের সাথে কাজ চালিয়ে যাবে’, জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়

101

মহানগর ডেস্ক: গত সপ্তাহ থেকেই কংগ্রেসের শীর্ষ নেতৃত্বের সঙ্গে দফায় দফায় বৈঠক সেরেছিলেন ভোটকুশলী প্রশান্ত কিশোর। আর তারপর থেকেই তীব্র জল্পনার সৃষ্টি হয়েছিল যে তিনি অবশেষে হাত শিবিরেই যোগদান করতে চলেছেন। কিন্তু এই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে তিনি নিজেই ঘোষণা করেছেন যে কংগ্রেসে তিনি যোগদান করছেন না।

তবে কী পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসের সঙ্গে নিজের সংস্থার কাজ চালিয়ে যাবেন প্রশান্ত কিশোর? এই নিয়েও হচ্ছিল জলঘোলা। এবার এই প্রসঙ্গে একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে নিজের বক্তব্য তুলে ধরেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন তিনি জানান,’ তৃণমূল কংগ্রেস রাজনৈতিক কৌশলবিদ প্রশান্ত কিশোরের সাথে কাজ চালিয়ে যাবে। তৃণমূল কংগ্রেসের মধ্যেও তাঁর ভূমিকা নিয়ে মতভেদ ছিল কিন্তু আগেই এটা স্পষ্ট করা হয়েছিল যে নির্বাচনী কৌশলী হিসাবে তার সাথে সম্পর্ক অব্যাহত থাকবে।’

প্রসঙ্গত উল্লেখ্য, সূত্র মারফত জানা গিয়েছে যে তেলেঙ্গানার বিধানসভা নির্বাচনে এবার আইপ্যাকের সঙ্গে কাজ করতে চলেছে কে সি আর সরকার। এই বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনাও হয়ে গিয়েছে বলে খবর। অন্যদিকে প্রশান্ত কিশোর ২০২৪ সালের লোকসভা নির্বাচনে বিজেপির বিরুদ্ধে লড়াইয়ের জন্য একটি বিরোধী জোটের সম্ভাব্য মুখ হিসাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে কেন্দ্র করে আলোচনাও করেছেন।