শ্বাশত’র ‘প্রতিদ্বন্দ্বী’ রুদ্রনীল!

23

মহানগর ওয়েবডেস্ক : ফের নতুন ছবির কাজে হাত দিলেন পরিচালক সপ্তাশ্ব বসু। তার প্রথম ছবি ‘নেটওয়ার্ক’ দর্শক মহলে বেশ প্রশংসিত হয়। এবার নতুন ধরনের গল্প নিয়ে হাজির পরিচালক। আর তার এবারের ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন রুদ্রনীল ঘোষ ও শ্বাশত চট্টোপাধ্যায়। এই ছবিতেই আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে, তাতে কাকে অভিনয় করতে দেখা যাবে জানা যায়নি এখনও।

ছবির নাম ‘প্রতিদ্বন্দ্বী’। পরিচালক সত্যজিৎ রায়ের ছবির নাম ব্যবহার করে তাকে বিশেষ সম্মান দিতে চেয়েছেন পরিচালক। এই ছবিতেই অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সায়নী ঘোষ, রিনি ঘোষ, মাহি কউর, রাজদীপ সরকার এবং নবাগতা শীর্ষাকে।

ছবিতে ডা: বক্সীর চরিত্রে অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায়। ছবির গল্প হিসেবে জানা গিয়েছে, স্কুল থেকে ডা: বক্সীর ছেলে অপহৃত হয়। ছেলেকে খোঁজার ভার প্রাইভেট গোয়েন্দা সিদ্ধার্থ এবং তার টিমকে দেন ডা: বক্সী। তদন্ত করতে গিয়ে সিদ্ধার্থের টিম জানতে পারে স্কুলের অঙ্কের শিক্ষক সুকুমার সেনের, ডা: বক্সীর প্রতি বিদ্বেষ রয়েছে। তাহলে তিনিই কী অপহরণকারী? সেটা সময় বলবে। ছবিতে অঙ্কের শিক্ষক সুকুমার সেনের চরিত্রে অভিনয় করবেন রুদ্রনীল ঘোষ। তবে গুরুত্বপূর্ণ চরিত্র সিদ্ধার্থের ভূমিকায় কে অভিনয় করবেন জানা যায়নি এখনও পর্যন্ত।

চলতি মাস থেকেই শুরু হবে এই ছবির কাজ। ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন রনজয় ভট্টাচার্য।