এত জোরে কমল চিহ্ন চাপ দেবেন, যাতে দিদির কারেন্ট লাগবে, শাহ উবাচ

9
kolkata news

নিজস্ব প্রতিবেদন : এই পাণ্ডবেশ্বরে এত জোরে কমল চিহ্ন চাপ দেবেন, যাতে দিদির কারেন্ট লাগবে কলকাতায়। আজ, সোমবার পাণ্ডবেশ্বরের জনসভায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এই ভাষাতেই আক্রমণ শানালেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে। এদিন কয়লাকাণ্ডের প্রসঙ্গ উল্লেখ করে শাহ কাঠগড়ায় দাঁড় করান তৃণমূল নেতৃত্বকে।

এর আগের বিভিন্ন জনসভায়ও কয়লাকান্ডে তৃণমূলকে দূষেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। তাঁর অভিযোগ, কয়লাকাণ্ডে জড়িত তৃণমূলের একাধিক নেতা। এদিন সে প্রসঙ্গ তুলে শাহ বলেন, এই বর্ধমান জেলা কয়লা চুরির জন্য প্রসিদ্ধ। সিবিআই কয়লাকাণ্ডে এক মিশ্রকে ধরেছে। সঙ্গে সঙ্গেই ময়দানে নেমে পড়েছে দিদির ভাইপো। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দিদি এক চ্যানেলে বলছে বিনয় মিশ্রের সঙ্গে আমাদের কোনও সম্পর্ক নেই। তখনই দিদির ভাইপো অন্য একটি চ্যানেলে বলছে বিনয় মিশ্রকে প্রতারিত করা হয়েছে।

২রা মে যে তৃণমূল সরকারের পতন হচ্ছে সে ব্যাপারে এক প্রকার নিশ্চিত শাহ। রবিবারই এক জনসভায় তিনি বলেছিলেন, ২রা মে পায়ে হেঁটে গিয়ে রাজ্যপালের কাছে ইস্তফাপত্র দিয়ে আসবেন দিদি। তার আগের অন্য একটি জনসভায় অমিত বলেছিলেন, পঞ্চম দফার নির্বাচনের মধ্যেই বিজেপির ঝুলিতে চলে এসেছে ১২২টি আসন। এদিন ফের সেই প্রত্যয় ঝরে পড়ল শাহি কণ্ঠে। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সব জায়গায় ঘুরে দেখলাম ২রা মে দিদি যাচ্ছে। ২০০র বেশি আসনে জিতব আমরা। কাটমানি সরকার, সিন্ডিকেট সরকার, অনুপ্রবেশকারীর সরকার চলে যাবে। পরিবর্তনের দিন যে কারও কোনও ক্ষতি হবে না, তা এদিন স্পষ্ট করে দিয়েছেন শাহ। বলেন, ২রা মে মানুষ কেন, একটা পরিন্দাও মরবে না।