২০২১ অস্কারের মনোনয়ন ঘোষণা করবেন নিক-প্রিয়াঙ্কা

31

মহানগর ডেস্ক :বৃহস্পতিবার সকালে নিজের অনুরাগীদের চমকে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। আগামী সোমবার ঘোষণা করা হবে ৯৩ তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের চূড়ান্ত নমিনেশন তালিকা। আর সেই তালিকা ঘোষণা করতে চলেছেন এই দম্পতি। সোমবার সকালে সরাসরি ঘোষণা করবেন অস্কারের মনোনয়ন। ভারতীয় সময় সোমবার সন্ধ্যা।

প্রিয়াঙ্কা-নিক বর্তমানে তাঁদের লন্ডনের বাড়িতে রয়েছেন। সেখান থেকে অনুরাগীদের উদ্দেশে নিজের ট্যুইটারে টিকটকের আকারে একটি ভিডিও পোস্ট করেন প্রিয়াঙ্কা। ভিডিয়োতে তিনি ‘অ্যাক্যাডেমি অফ মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্স’ কে মেনশন করে লিখেছেন ‘আমি কি একা অস্কারের মনোনয়ন ঘোষণা করতে পারি? শুধুই মজা করছি। তোমায় ভালোবাসি নিক জোনাস! আমরা সোমবার ১৫ মার্চ অস্কার ঘোষণার জন্য খুব এক্সাইটেড।’ অনুরাগীদের উদ্দেশে লাইভ দেখার জন্য পোস্টে লিংক ও দিয়েছেন প্রিয়াঙ্কা।
এই বছরে বিদেশি ভাষার ছবি বিভাগে অস্কারে ভারতীয় ছবি ‘জাল্লিকাট্টু ‘ কে পাঠানো হয়েছিল। তবে প্রাথমিক মনোনয়ন তালিকা থেকে বাদ পড়েছে ছবিটি। আপাতত কারিশ্মা দেব দুবের পরিচালনায় তৈরি স্বল্পদৈর্ঘ্যের ছবি ‘বিট্টু’ স্থান পেয়েছে’ লাইভ অ্যাকশন শর্ট ফিল্ম শর্টলিস্ট’ এ প্রথম দশের তালিকায়। বিদ্যা বালন অভিনীত শর্ট ফিল্ম ‘ নটখট ‘ ও স্থান পেয়েছে সেরা শর্ট ফিল্ম বিভাগে। তবে চূড়ান্ত মনোনয়নের দৌড় স্থান মিলবে কিনা সেটারই অপেক্ষা এখন