Home Entertainment Priyanka Chopra : আবার কাজে ফেরা, ভারতে ছুটি কাটিয়ে ফের বাড়ি ফিরে যাচ্ছেন প্রিয়াঙ্কা

Priyanka Chopra : আবার কাজে ফেরা, ভারতে ছুটি কাটিয়ে ফের বাড়ি ফিরে যাচ্ছেন প্রিয়াঙ্কা

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : দিন কয়েক আগেই প্রায় তিন বছর পর ভারতে ফিরেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। যদিও নিজের কিছু কাজের জন্যই এসেছিলেন ভারতে। তার মধ্যেও সময় বার করে ঘুরে দেখলেন চির চেনা মুম্বাইকে। সময় কাটালেন মুম্বাইয়ের সঙ্গে। তার মাঝে এই টুকটাক কাজ সারলেন, নিজের পণ্যের প্রচার করলেন। এমনকি ইউনিসেফের তরফ থেকে লখনউতে কাজ করলেন। তবে এসবের পালা শেষ। পেট তাকে ফিরে যেতে হচ্ছে জোনাস বাড়িতে। যাওয়ার আগে নিজেই জানালেন সেই কথা।

সামান্য মন খারাপ নিয়ে প্লেনের উইন্ডো সিটে বসে একটি ছবি দিলেন। সেই সঙ্গে লিখলেন,’ হ্যাঁ ফিরছি এল.এ’। নিজের প্রসাধনী পণ্যের প্রচার করতেই ভারতে এসেছিলেন তিনি। এছাড়া উত্তরপ্রদেশের বিভিন্ন গ্রাম্য এলাকা ঘুরেফিরে দেখলেন ইউনিসেফের সদস্য হয়ে। খোঁজ নিলেন সেখানকার শিশু এবং মহিলাদের বিকাশ শিক্ষা এবং স্বাস্থ্যের। সেই ছবিও সোশ্যাল শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। এমনকি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথের প্রশংসাও করেছেন তিনি। যেভাবে তিনি উত্তরপ্রদেশের উন্নতি করেছে সেই কথা তুলে ধরেছে প্রিয়াঙ্কা।

তবে বলিউডে সেভাবে দেখা না গেলেও হলিউডে বেশ কয়েকটি কাজের সঙ্গে যুক্ত প্রিয়াঙ্কা। ‘ইটস অলকামিং ব্যাক টু মি’র কাজে আপাতত ব্যস্ত প্রিয়াঙ্কা। এছাড়া পিগি চপসের হাতে রয়েছে সিটাডেলের মতো সিরিজ। এছাড়া একটি সাইফাই প্রজেক্টে রিচার্ড ম্যাডেনের সঙ্গে কাজ করার কথা রয়েছে তার।

You may also like