Home Featured Priyanka Gandhi: দ্বিতীয়বার করোনা পজিটিভ সনিয়া কন্যা, রয়েছেন হোম আইসোলেশনে 

Priyanka Gandhi: দ্বিতীয়বার করোনা পজিটিভ সনিয়া কন্যা, রয়েছেন হোম আইসোলেশনে 

by Anamika Nandi

মহানগর ডেস্ক: দ্বিতীয়বার করোনা (CORONA) আক্রান্ত সনিয়া কন্যা। বুধবার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে প্রিয়াঙ্কা গান্ধীর (Priyanka Gandhi)। থাকবেন হোম আইসোলেশনে। সমস্ত প্রটোকল মেনে বাড়িতে থাকার কথা নিজেই টুইটারে জানিয়েছেন প্রিয়াঙ্কা। এর আগে জুন মাসে এই মারন ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি।

একইভাবে সেই সময় কোরোনা আক্রান্ত হয়েছিলেন সনিয়া গান্ধীও। প্রথমবার কোভিড হওয়ার পর টুইটারে প্রিয়াঙ্কা গান্ধী বলেছিলেন, যে তাঁর মৃদু উপসর্গ রয়েছে। সমস্ত নিয়মকানুন মেনে বাড়িতে থাকছেন তিনি। যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের প্রয়োজনীয় সমস্ত সর্তকতা অবলম্বন করার অনুরোধ করেছিলেন। এই নিয়ে দু’মাসের মধ্যে দ্বিতীয়বার করোনা থাবা বসিয়েছে তাঁর শরীরে। অন্যদিকে জানা গিয়েছে, অসুস্থ রাহুল গান্ধীও। যার দরুন তাঁর রাজস্থানের আলওয়ার সফর বাতিল করা হয়েছে।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে, আজ রাজস্থানে দলের ‘নেত্রত্ব সংকল্প শিবির’-এ যোগ দেওয়ার কথা ছিল কংগ্রেস নেতার। জুনের প্রথম সপ্তাহে কংগ্রেস সভাপতি সনিয়া গান্ধী করোনা আক্রান্ত হওয়ার পর তাঁকে দিল্লির গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়। ১৮ জুন হাসপাতাল থেকে জানানো হয়েছিল যে, তিনি স্থিতিশীল এবং সুস্থ হয়ে উঠেছেন। তাঁর হালকা জ্বর ছিল। এখন করোনা মুক্ত কংগ্রেস সভানেত্রী। এদিকে ফের কোভিড পজিটিভ প্রিয়াঙ্কা গান্ধী। কিছুতেই করোনা থেকে নিস্তার পাচ্ছে না গান্ধী পরিবার।

You may also like