জুয়ার ঠেকের প্রতিবাদ, দলের হাতেই আক্রান্ত তৃণমূলের যুব সভাপতি

26

 

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: আবারও তৃণমূলের গোষ্ঠী কোন্দল। বেআইনিভাবে জুয়া এবং নেশার দ্রব্য বিক্রি করার প্রতিবাদ জানিয়ে অপর গোষ্ঠীর হাতে আক্রান্ত তৃণমূলের যুব সভাপতি সহ একাধিক কর্মী সমর্থক। নদিয়ার কৃষ্ণনগর পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের ঘটনা। অভিযোগ, কৃষ্ণনগর পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের জোড়া মসজিদ এলাকায় দীর্ঘদিন ধরে জুয়ার আসর বসে। শুধু তা-ই নয় সেখানে বেআইনিভাবে মদ বিক্রি হয়। এর পাশাপাশি আফরিন ড্রাগস এর মত নেশা দ্রব্য বিক্রি হয় বলে অভিযোগ।

এই অভিযোগ গতকাল ওই ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি ছোটন সিংহ রায় সহ একাধিক তৃণমূল কর্মী যখন ওই এলাকা দিয়ে আসছিল, তখনই সময় জুয়ার প্রতিবাদ জানালে তাদেরকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। লোহার রড দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয় একাধিক তৃণমূল কর্মীর। এরপরই তাদের উদ্ধার করে শ্রীনগর জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। আক্রান্ত যুব সভাপতি ছোটন সিংহ রায় বলেন, দীর্ঘদিন ধরেই ওই এলাকায় নেশা এবং জুয়ার ঠেক চালিয়ে যুব সমাজকে ধ্বংসের পথে ঠেলে দেয়া হচ্ছে। আর এই বেআইনি কাজের সঙ্গে জড়িত সদ্য বিজেপি থেকে আসা কিছু তৃণমূল কর্মী সমর্থক। মূলত সেই প্রতিবাদ করাতে জামার উপর এই আক্রমণ।

ইতিমধ্যেই আক্রান্ত কর্মীরা কৃষ্ণনগর কোতোয়ালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ। এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ আটক কিংবা গ্রেপ্তার হয়নি।