Radhe Shyam : ৯৭টা চুমুতে প্রেমে ফেলবেন তিনি! প্রভাসকে চ্যালেঞ্জ পূজা হেগড়ে’র

56
প্রভাসকে চ্যালেঞ্জ পূজা হেগড়ে'র

মহানগর ডেস্ক : বছর পড়তে না পড়তেই নতুন ধামাকা আনছেন প্রভাস। তাঁর আসন্ন ছবি রাধেশ্যাম-র ট্রেলার অবশেষে মুক্তি পেয়েছে। রাধাকৃষ্ণ কুমারের পিক লাভ স্টোরি প্রভাসের নায়িকা পূজা হেগড়ে। বৃহস্পতিবার রাতেই সামনে এলো সেই ছবির ট্রেলার।

ছবিতে প্রভাস ওরফে বিক্রমাদিত্য প্রেম-বিয়ে নামক প্রতিষ্ঠানে মোটে বিশ্বাস করে না। কিন্তু তাতে কি হবে! ফ্লাটিং-এ সে এক্সপার্ট। তবে হঠাৎ তাঁর জীবনে প্রেরণা (পড়ুন পূজা) । এবার প্রেরণা কি সবকিছুটা পাল্টে দেবে! প্রেরণা জানায় সে তাঁকে ৯৭ টা চুমু খেয়ে বদলে দেবে। তবে দ্বিতীয় ধাপে দেখা যায় যে অন্যতম শ্রেষ্ঠ নামকরা জ্যোতিষী হল প্রভাস। যে চাইলে কারোর হাতের রেখা বদলে দিতে পারে। শুধু কি তাই , ভুত ভবিষ্যৎ পর্যন্ত বদলে দিতে পারে। বিক্রমাদিত্য সকলের জীবনটা এক নিমেষে বদলে দিতে পারে সে নিজে কতটা সফল হবে নিজের মনের মানুষের মন পড়তে! আসলে কি বিক্রমাদিত্য এবং প্রেরণার প্রেম কোন ধ্বংস ডেকে আনবে! ট্রেলার দেখে উচ্ছ্বসিত প্রভাস অনুরাগীরা। শুধু তাই নয়, ঝড়ের মাঝে ডুবন্ত জাহাজ, বাথটাবের ডুবন্ত রক্তমাখা অভিনেত্রীর ঝলক দেখে শিউরে উঠেছেন প্রত্যেকে। এখন দেখার প্রেম ও ভাগ্যের লড়াইয়ে শেষ পর্যন্ত কে জেতে,সেই নিয়েই গল্প বলবে রাধেশ্যাম।

ভুষণ কুমার, প্রমোদ এবং ভামসির প্রযোজনায় মুক্তি পাবে এই ছবি। হিন্দি,তামিল,তেলেগু এবং মালায়ালাম ভাষায় মুক্তি পেতে চলেছে রোমান্টিক ড্রামা। যে ছবিতে দেখা যাবে ভাগ্যশ্রী,মুরালি শর্মা, কুনাল রয় কাপুরকে। আগামী বছর ১৪ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। দর্শকদের মধ্যে উত্তেজনার সীমা নেই।

Radhe Shyam