করোনায় আক্রান্ত রাহুল গান্ধি, গেলেন আইসোলেশন

7
kolkata news

মহানগর ডেস্ক: করোনা আক্রান্ত কংগ্রেস নেতা রাহুল গান্ধি। টুইটারে নিজেই করোনা আক্রান্তের খবর জানালেন। তিনি লেখেন, মৃদু উপসর্গ রয়েছে তাঁর। মঙ্গলবার তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি টুইটারে জানিয়েছেন, ‘যাঁরা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা অবশ্যই সুরক্ষা বিধি মেনে যা যা করণীয় করবেন।’

তারপরেও তিনি করোনা আক্রান্ত হন। দেশে করোনা পরিস্থিতি ক্রমেই বেড়ে গিয়েছে। পাশাপাশি বাংলাতেও করোনা সংক্রমণ বেড়ে গিয়েছে। রাজনীতির মানুষের জীবনে আগে নয়, এই মন্তব্য করেই রাহুল গান্ধি বাংলায় তাঁর সমস্ত নির্বাচনী প্রচার বাতিল করেন। তার কয়েকদিনের মধ্যেই করোনা আক্রান্ত হলেন রাহুল গান্ধি।

মঙ্গলবার সকালে দেশের করোনা পরিস্থিতি, ভ্যাকসিন ও পরিযায়ী শ্রমিক  ইস্যুতে  একাধিক টুইট করে রাহুল গান্ধি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করেন। মঙ্গলবার টুইট করে রাহুল গান্ধি বলেন, ১৮ বছর থেকে ৪৫ বছরের ভারতীয় নাগরিকরা বিনা পয়সায় টিকা পাবেন না। এর একদিন আগেই করোনা আক্রান্ত হন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। সম্প্রতি তিনি করোনার দ্বিতীয় ডোজ নিয়েছেন। একদিন আগেই মনমোহন সিংয়ের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছিলেন রাহুল গান্ধি।