Raj-Subhashree : ১৪ নয়,২১ তারিখেই ভালোবাসার পালন করেন রাজ-শুভশ্রী,কারণ জানলে অবাক হবেন

38
নিজের ভালোবাসা জাহির করাতে এতোটুকু জমি ছাড়েন না রাজ-শুভশ্রী

মহানগর ডেস্ক : এক সপ্তাহ হল ভালোবাসার সপ্তাহ কাটিয়ে ফেলেছে শহর। তবে কারোর কারোর মতে ভালোবাসার নির্দিষ্ট কোনও দিন হয়না। তবে টলিউডের সবচেয়ে সেলিব্রিটি কাপেল রাজ-শুভশ্রী একটু অন্যরকমভাবে কাটান তাঁদের ভালোবাসার দিন। ১৪ নয়,২১ তারিখকে তাঁরা বেছে নিয়েছেন ভালেন্টাইনস ডে হিসেবে। যদিও কারণ কিছুটা অন্য। আসলে ঐদিন শুভশ্রীর ভালোবাসার জন্মদিন। অর্থাৎ পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী জন্মদিন।

নিজের ভালোবাসা জাহির করাতে এতোটুকু জমি ছাড়েন না রাজ-শুভশ্রী। সময় পেলেই সোশ্যাল মিডিয়ায় হোক কি জনসমক্ষে  ভালোবাসার কথা জাহির করেন এই দুই যুগল। সোমবার সকাল থেকেই তাই ইন্সটাগ্রামে নিজের ভালোবাসা জাহির করলেন ইউভানের মা। কারণ আজ তাঁর ভালোবাসার মানুষের জন্মদিন। এবং দেখতে দেখতে আরো কয়েকটি বসন্ত পার করলেন রাজ চক্রবর্তী।

এদিন বার্তায় শুভশ্রী লেখেন,’ আজ আমার ভ্যালেন্টাইন্স ডে। কারণ আজ আমার ভালোবাসার জন্মদিন। তোমাকে আজকের দিনের অনেক শুভেচ্ছা জানাই প্রিয়। তুমি আমার জীবনের সেরা প্রাপ্তি। ভালো থেকো। প্রার্থনা করি ভগবান তোমাকে সবকিছু দিক যা তোমার চাওয়া সবটা’।

সেই সঙ্গে শেয়ার করেছেন দুজনের একটি ছবি। যেখানে লাল শর্ট ড্রেসে দেখা গেল শুভশ্রীকে। রাজকে দেখা গেল কালো শার্ট এবং ব্লু ডেনিমে। নিজের পোস্টে কমেন্ট করেছেন তাঁর বন্ধু বান্ধবরাও। ফলক রশিদ রায়, দেবলিনা কুমার এছাড়া অনেকে শুভেচ্ছা জানিয়েছেন জন্মদিনের। আপাতত হাবজি-গাবজি এবং ধর্মযুদ্ধ এই দুই ছবির মুক্তির অপেক্ষায় পরিচালক। নতুন করে কোন কাজে হাত দেননি তিনি। বর্তমানে ব্যারাকপুর বাসির সুখ-দুঃখের দায়িত্ব নিয়েছেন বিধায়ক হিসেবে।

Raj-Subhashree