Rajkumar Rao : অভিনেতার নাম ভুয়ো ইমেইল বানিয়ে প্রতারণার ছক, ফাঁস করলেন স্বয়ং রাজকুমার রাও

37
রাজকুমার রাও এর নামে ইমেইল তৈরি করে তিন কোটি টাকার প্রতারণার ছক

মহানগর ডেস্ক : রাজকুমার রাও এর নামে ইমেইল তৈরি করে তিন কোটি টাকার প্রতারণার ছক। প্রতারণার ছক ফাঁস করলেন অভিনেতা নিজেই। সোশ্যাল মিডিয়াতে ইমেইলের একটি পোস্ট দিয়ে সতর্ক করলেন রাজকুমার।

এই ঘটনার সূত্রপাত একটি ইমেইলকে ঘিরে। অর্জুন নামের এক ব্যক্তির উদ্দেশ্যে ভুয়ো ইমেইল প্রেরক নিজেকে পরিচয় দিয়েছে রাজকুমার রাও হিসেবে। শুধু তাই নয় ওই ইমেইলে বলা হয়েছে অভিনেতা এবং তাঁর সহকারি সৌম্যর সঙ্গে অর্জুনের আলোচনার ভিত্তিতে ‘হানিমুন প্যাকেজ’ নামের একটি ছবিতে কাজ করতে রাজি অভিনেতা। তবে বর্তমানে তিনি মুম্বাইতে না থাকার কারণে সমস্ত কাজ সারতে হবে ইমেইলে। শুধু তাই নয় ওই ইমেলটিকে চুক্তিপত্র হিসেবে গণ্য করবে রাজকুমার। এবং তাঁর অ্যাকাউন্টে ৩ কোটি টাকা পাঠাতে হবে। চিত্রনাট্য পড়ার জন্যও ইমেইল করতে বলা হয়েছে অর্জুনকে।

এই সমস্ত পোষ্টের একটি স্ক্রিনশট নিয়ে অভিনেতা জানিয়েছেন তিনি আপাতত কোনও ছবিতেই কাজ করছেন না। শুধু তাই নয়, সৌম্য নামে তাঁর কোনওদিন কোনও সরকারি ছিলই না। সকলকে সতর্ক করে অভিনেতা লিখেছেন,’ইমেইল আইডি ম্যানেজারের নাম সবকিছুই মিথ্যে একটা প্রতারনার ছক’।

দীর্ঘদিনের বান্ধবী পত্রলেখাকে ধুমধাম করে বিয়ে করে আপাতত সংসারধর্ম পালনে ব্যস্ত রাজকুমার। তবে খুব শীঘ্রই ফিরবেন কাজে। তাঁর পরবর্তী ছবি ‘ভীড়’। অনুভব সিংহ পরিচালিত এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ভূমি পেডনেকারকে। অপরদিকে তাঁর স্ত্রীর হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। যার মধ্যে ‘বাধাই হো’,’মিস্টার এন্ড মিসেস মাহি’ এবং ‘হিট দা ফাস্ট কেস’ উল্লেখযোগ্য। ছবিগুলি মুক্তি পাওয়ার কথা ছিল ২০২২ সালে। আপাতত করোনা পরিস্থিতির কারণে পিছিয়ে গিয়েছে সমস্ত ধরনের কাজ।

Rajkumar Rao