‘শ্রীকৃষ্ণের সঙ্গে দেখা সুদামার’, ১০৬ বছর বয়সী বিজেপি কর্মীর সঙ্গে দেখা করলেন রাজনাথ

12
Rajnath Singh
বিজেপির ১০৬ বছর বয়সী কর্মীর সঙ্গে দেখা করলেন রাজনাথ সিং

মহানগর ডেস্ক: ভারতীয় জনতা পার্টি অর্থাৎ বিজেপির কাছে আজকের দিনটি অত্যন্ত বিশেষ। বিজেপির সবচেয়ে পুরনো সদস্য দুলাভাই-র সঙ্গে দেখা করেন রাজনাথ সিং। বৃহস্পতিবার রাজনাথ সিং জানতে পেরেছেন ভুলাই ভাই রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করার জন্য একটি অ্যাপোয়েন্টমেন্ট চেয়ে ছিলেন। তারপরেই আজ অর্থাৎ শুক্রবার নারায়ণের সঙ্গে দেখা করতে চলে যান রাজনাথ সিং। দেখা হওয়ার পর রা নারায়ন রাজনাথ সিংকে জানিয়েছেন, আপনার সঙ্গে দেখা করার পর আমি তরুণ এবং নবীন বোধ করছি।

ভুলাই ভাই উত্তরপ্রদেশের প্রাক্তন বিধায়ক এবং ভারতীয় জনতা পার্টির পূর্বসূরী। জনসংঘের দিন থেকেই তিনি রাজনীতিতে সক্রিয় ভাবে রয়েছেন। রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা হওয়ার পর ভুলাই ভাই জানিয়েছেন, রাজনাথ সিংয়ের সঙ্গে সাক্ষাৎ ছিল শ্রীকৃষ্ণের সুদামার সঙ্গে সাক্ষাতের মত। আমি রাজনাথ সিংয়ের ভালোবাসা ও আশীর্বাদ পেয়েছি। আমরা অতীতের বিভিন্ন সময় নিয়ে আলোচনা করেছি। আমি তাঁকে আমার বাসভবনের আমন্ত্রণ জানিয়েছিলাম। এছাড়াও তিনি জানিয়েছেন, আসন্ন উত্তরপ্রদেশ নির্বাচনে বিজেপি প্রথম স্থানে থাকবে।

১৯৭৭ সাল থেকেই প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের সঙ্গে ভুলাই ভাইয়ের সম্পর্ক রয়েছে। বিস্ময়কর বিষয় হল, বয়স ১০০ পার করে গেলেও তিনি দিন্দয়াল ও শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় এর মত প্রবীণ বিজেপি মতাদর্শের সঙ্গে কাজ করেছেন। রাজনাথ সিং প্রবীণ এই নেতাকে একটি শাল দিয়ে সম্মানিত করেন। এবং তাঁকে একটি ধুতি ও কুর্তা উপহার দেন। রাজনাথ সিং ট্যুইট করে জানিয়েছেন, বিজয়া দশমীর প্রাক্কালে এই প্রবীণ নেতা ভুলাই ভাই, যিনি উত্তর প্রদেশের জন সংঘের নেতা ছিলেন বর্তমানে ভারতীয় জনতা পার্টির সবচেয়ে পুরনো কর্মী। তাঁর সরলতা খুবই অনুপ্রেরণামূলক। আমি মা দুর্গার কাছে কামনা করি তাঁর সুস্বাস্থ্যের জন্য।