Rajpal Yadav : রাস্তার মাঝে ক্রসিংয়ে শাড়ি পড়ে দাঁড়িয়ে রাজপাল যাদব, পেটের তাগিদে কি পেশা পাল্টালেন অভিনেতা?

59
Rajpal Yadav :রাস্তার মাঝে ক্রসিংয়ে শাড়ি পড়ে দাঁড়িয়ে রাজপাল যাদব, পেটের তাগিদে কি পেশা পাল্টালেন অভিনেতা?
পেটের তাগিদে কি পেশা পাল্টালেন অভিনেতা?

মহানগর ডেস্ক : মুম্বাই নগরী, যেখানে এসে ভাগ্য বদলায় বহু মানুষ। তবে অধিকাংশই আসেন পেটের তাগিদে। কারও কারও ক্ষেত্রে ভাগ্য যেমন খোলে। কেউ কেউ সারা জীবনটাই কাটিয়ে দেন অন্ধকারে। এ শহরে শাহরুখ খান ,মিঠুন চক্রবর্তী,অমিতাভ বচ্চনের মতো বড়-বড় স্টাররা যেমন রয়েছেন। ঠিক একই ভাবে রয়েছেন নতুন চিত্রঅভিনেতারা। যাঁদের চোখে রয়েছে একরাশ স্বপ্ন। তবে মুম্বাই নগরী এদিন সাক্ষী থাকল এক অন্য দৃশ্যের। বলিউডের অন্যতম স্বনামধন্য অভিনেতা রাজপাল যাদব(Rajpal Yadav)যিনি কিনা মাঝ দাঁড়িয়ে রয়েছেন তাও শাড়ি পড়ে! হঠাৎই কি কেমন হল? তাহলে পেটের তাগিদে কি পেশায় বদলে ফেলেন অভিনেতা?

ভালো ভালো ততটা অবস্থা খারাপ এখনো হয়নি। এই রূপ তিনি ধরেছেন তাঁর পরবর্তী ছবি ‘অর্ধ’ এর অন্য। ছবিটি মুক্তি পাবে জনপ্রিয় ওটিটি প্লাটফর্মে। সেখানে থাকার লড়াই করা অভিনেতা চরিত্রে দেখা যাবে রাজপাল যাদবকে। যার চরিত্রের নাম শিবা। তবে এই ছবি দিয়েই বলিউডে রুপোলি পর্দায় ডেবিউ করতে চলেছে রুবিনা দিলাইক।ছোটপর্দায় বেশ জনপ্রিয় মুখ রুবিনা। ছবিতে তাঁর নাম পার্বতী।ইতিমধ্যে মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার ।সেখানে রাস্তায় রূপান্তরকামীদের একাংশ হয়ে পথে নেমেছেন রাজপাল অর্থ উপার্জনের কারণে। চোখে স্বপ্ন অভিনেতা হওয়ার কিন্তু ভাগ্য সহায় হয়নি শিবার। তবে স্বামীর এই ইচ্ছাকে সম্মান জানিয়েছেন স্ত্রী রুবিনা।

ছবির পরিচালক পলাশ মুচ্ছাল জানিয়েছেন,’ অর্ধ ছবিটি সেইসব মানুষদের কথা বলে যারা মুম্বাই এসে স্বপ্ন দেখে। এই ছবি বাস্তবের অনেকটা কাছাকাছি। মানুষ সহজে বুঝতে পারবে’। তবে এই ছবির অভিনেতা রাজপাল যাদব নিজেও মনে করেন আমাদের দেশে এমন হাজার হাজার শিবা-পার্বতী রয়েছেন যাঁরা স্বপ্নের পেছনে ছুটে চলেন। নিজের স্বপ্নকে পূরণ করতে দিনরাত এক করে দেন।

Rajpal Yadav

Read More,

Bollywood : অভিনয়ে আসার আগে কী ভাবে দিন চলতে এই সব তারকাদের? দেখে নেওয়া যাক এক নজরে…