বদলা নিতে তাঁর গর্ভে জন্ম নেবেন সুশান্ত, স্বপ্নে বলেছেন! নতুন ‘নাটক’ রাখী সাওয়ন্তের

31

মহানগর ওয়েব ডেস্ক: ‘বলিউডে সকলের থেকে বদলা নিতে আমি ফিরে আসব। তুমি বিয়ে কর, তোমার গর্ভেই জন্ম নেব আমি।’ ভোর রাতে স্বপ্নে এসে সুশান্ত সিং রাজপুত নাকি এই কথাগুলোই বলেছেন রাখী সাওয়ন্তকে। গতকাল রাতে ইনস্টাগ্রাম লাইভে এসে এমনই চাঞ্চল্যকর দাবি করেন ড্রামা কুইন।

 

এই মুহুর্তে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে শোকের ছায়া রয়েছে তার ফ্যান মহলে। আর ঠিক তখনই লাইম লাইট কুড়াতে ইনস্টাগ্রাম লাইভে বিস্ফোরক মন্তব্য করে বসলেন রাখী। গতকাল লাইভে এসে তিনি জানান, ‘সুশান্ত ভোরের স্বপ্নে এসে আমাকে বলেছেন, আমার ফ্যানদের বলে দাও, আমি আবার জন্ম নেব৷ আবার ফিরে আসব৷ তুমি বিয়ে কর। তোমার গর্ভের সন্তান হয়েই পৃথিবীতে ফিরে আসব!’

 

পরলোকগত অভিনেতাকে বলিউডে যেভাবে কোণঠাসা করা হয়েছে, যে অবহেলার স্বীকার তিনি হয়েছেন, সেই সব ঘটনার বদলা নেবেন সুশান্ত, এই কথা গতকাল জানিয়েছেন রাখী। অভিনেত্রী আরও বলেছেন, ‘ওঁর শরীর না থাকলেও আত্মা বেঁচে আছে। সেই আত্মা বদলা নেবে।’ এরই সঙ্গে সুশান্ত নাকি রাখী ও কঙ্গনাকে ধন্যবাদ জানিয়েছেন তারা বলিউডের প্রভাবশালীদের বিরুদ্ধে আওয়াজ তুলেছেন বলে। নাটকের রানী এমনটাও দাবি করতে পিছপা হননি।

 

এরই সঙ্গে রাখী জানান, তার স্বপ্নে এসে সুশান্ত নাকি বলেছেন, ‘আমার যা যা ছবি বাকি রয়েছে সবকটি দ্রুত শেষ করবেন প্রযোজকেরা। আর সবকটি ছবিতেই একটি করে আইটেম ডান্স থাকবে যাতে রাখী সাওয়ন্ত ও সানি লিওন নাচবেন।’ কার্যত রাখীর এই মন্তব্য সোশ্যাল মিডিয়াতে হাসির খোরাকের জন্ম দিয়েছে। অপরদিকে সুশান্তের ফ্যানেরা রাখীর এই আচরণে বেজায় ক্ষুদ্ধ হয়েছেন বলে জানা গিয়েছে।