সুডৌল স্তন দান করতে চান রাখি! গ্রহীতার খোঁজে পোস্ট করলেন ভিডিও

54
bengali news

মহানগর ওয়েবডেস্ক: অঙ্গদান, রক্তদানের মতোই খুবই গুরুত্বপূর্ণ পদক্ষেপ। চিকিৎসাশাস্ত্রে অঙ্গদানের গুরুত্ব এখন সর্বজনবিদিত। তাই কখনও চক্ষু, লিভার, কিডনি, হৃৎপিন্ড, মৃত্যুর আগে কিংবা মরণোত্তর দান করেন অনেকেই। কিন্তু গোটা বিশ্বে কোনও মহিলা কী নিজের স্তন দান করেন? হয়ত না। কিন্তু আর চার-পাঁচজন অঙ্গদানকারীদের থেকে একটু হলেও আলাদা ভাবনা ভেবেছেন বলি অভিনেত্রী রাখি সাওয়ান্ত। গতকাল ফেসবুক লাইভে এসে তিনি জানান, অঙ্গদান হিসাবে নিজের স্তনযুগল দান করবেন।

এরপরেই হইচই পড়ে যায় নেটদুনিয়ায়। নিজেকে লাইমলাইটে রাখার জন্য এর আগে কখনও নিজের বিয়ের খবর, অন্তঃসত্তা হয়ে যাওয়ার খবর দিয়ে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছেন রাখি। এবার নিজের স্তনদান করতে চেয়ে বিতর্কের মুখে অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে তাঁর এই পদক্ষেপকে কটাক্ষের চোখে দেখা হচ্ছে। রাখির এই বক্তব্যের বিরোধিতাও করতে দেখা গিয়েছে একাধিন নেটিজেনকে। গতকাল ফেসবুক লাইভে এসে তিনি জানান, এই অঙ্গদান প্রক্রিয়াটি তাঁকে খুবই মুগ্ধ করেছে। তাই নিজের শরীরের অন্যতম আকর্ষিত বক্ষযুগল দান করতে চান।

 

View this post on Instagram

 

#aishwaryaraibachchan #aishwaryarai

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on


রাখির কথায়, ”আমার শরীরের সবথেকে সুন্দর অঙ্গ হল ‘স্তন’। সেই সুন্দর অঙ্গই দান করে যেতে চাই। যদিও আমি ঠিক জানি না কাকে এটা দিয়ে যাব।” অভিনেত্রী আরও জানান, ”বুকের সৌন্দর্য বাড়াতে কিছুদিন আগেই প্লাস্টিক সার্জারি করিয়েছি। এতে লজ্জার কিছু নেই, বলিউডের ৯০ শতাংশ তারকারা, সাধারণত নিজেদের অঙ্গের সার্জারি করিয়ে থাকেন। তাই আমিও করিয়েছি, এতে লজ্জার কোনও কারণ নেই।” বলিউডে এমনিতেই বিতর্কিত অভিনেত্রী হিসাবে পরিচিত রাখি সাওয়ান্ত। তিনি কখনও বাড়ির কমোডে বসে আবার কখনও বিকিনি পরে ফেসবুক লাইভে এসে এর আগে বিতর্ক ছড়িয়েছেন সোশ্যাল মিডিয়াতে।