Ranbir-Alia : এপ্রিল মাসেই আলিয়াকে নিয়ে করা হয়েছিল মন্তব্য, ফল মিলেছে হাতেনাতে

72

মহানগর ডেস্ক : বিয়ের দু মাস পার হতে না হতেই রণবীর-আলিয়া(Ranbir-Alia) তাদের অনুরাগীদের জন্য নিয়ে আসলেন আরও একটি সুখের খবর। সবাইকে অবাক করে দিয়ে নিজেদের গর্ভাবস্থার একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মাধ্যমে। তবে সম্প্রতি অন্য একটি খবরে শোরগোল সোশ্যাল মাধ্যম। এপ্রিলেই এই বিষয়ে তথ্য দিয়েছিলেন এক নারী। রেডিটে আলিয়ার গর্ভাবস্থার কথা লিখেছিলেন ওই মহিলা। যদিও পরে তার কথাকে অনেকেই গুজব বলে উড়িয়ে দেন। নিষিদ্ধ পর্যন্ত করে দেওয়া হয়েছিল সোশ্যাল মাধ্যম থেকে।

তবে সম্প্রতি ওই মহিলা ফিরে এসেছেন।newbee_forfun নামের একজন ইউজার এই পোস্টে মন্তব্য করেন মিসেস কাপুর গর্ভবতী। তিনি সেই খবর অভিনেত্রীর এক মেকআপ আর্টিস্টের কাছ থেকে পেয়েছেন বলে জানিয়েছিলেন সোশ্যাল মাধ্যমে। ঠিক তার পরেই সাইড মডারেটররা মহিলার ওই মন্তব্য ভুয়ো বলেন এবং তাকে নিষিদ্ধ করা হয় সোশ্যাল মাধ্যম থেকে। এছাড়াও সোশ্যাল মাধ্যম থেকে মুছে ফেলা হয় তার পোস্ট।

তবে সম্প্রতি রণবীর-আলিয়ার এই কথা সামনে আসতেই অনেকেই প্রশ্ন তুলেছেন সেই মহিলার কথা নিয়ে। অনেকেই মহিলা ইউজারের ওপর থেকে যাবতীয় নিষেধাজ্ঞা তুলে নেওয়ার দাবি জানিয়েছেন। চাপের মুখে পড়ে সেই ইউজারের একাউন্ট পুনরায় চালু করেছেন মডারেটর। ওই মহিলা ইউজার পুনরায় সোশ্যাল মাধ্যমে ফিরে এসো লিখেছেন,’ হ্যালো বন্ধুরা। প্রত্যেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয়েছে। এর জন্য আপনাদের অনেক ধন্যবাদ। অনেকেই হয়তো মনে করেছিলেন আমি কল্পনাপ্রসূত কথা বলেছি। কিন্তু এখন বুঝুন’।

আরও পড়ুন, রেলব্রিজে কাজের জের,বাতিল একাধিক লোকাল ট্রেন

উল্লেখ্য এপ্রিলের ১৪ তারিখ সবাইকে অবাক করে দিয়ে সাত পাকে বাঁধা পড়ে রণবীর-আলিয়া। ঠিক তার কয়েক মাসের ব্যবধানে ২৭ জুন ঘোষণা করেন বাড়ি আসছি নতুন সদস্য। কার্যত গোটা বলিউড শুভেচ্ছা জানিয়েছেন নবদম্পতির এই সিদ্ধান্তে।