বিয়ের পর এই প্রথম একসঙ্গে রণবীর-আলিয়া, একাধিক প্রশ্নের ঝাঁপি খুললেন ভক্তরা

51

মহানগর ডেস্ক: গত ১৪ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েছেন রণবীর-আলিয়া। কিন্তু তারপর থেকে সেভাবে একসঙ্গে দেখা যায়নি তাঁদের। বিয়ের পরদিনই রণবীর উড়ে গেছেন মানালি। অপরদিকে আলিয়া ব্যস্ত তার আগামী ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র জন্য। কার্যত ভক্তদের মনে একটা চাপা ক্ষোভ ছিল। তবে সে সব মিটিয়ে দিলেন নব দম্পতি।

 

বিয়ের পর প্রথম একসঙ্গে দেখা গেল কপোত-কপোতীকে। তাও রংমিলান্তি জামাতে। রণবীর পড়েছিলেন কালো রঙের জামা এবং প্রিন্টেড পাজামা। অপরদিকে আলিয়া পড়েছিলেন কালো রংয়ের শার্ট এবং প্যান্ট। দুজনেই ধরা দিয়েছেন ছবি শিকারীদের ক্যামেরায়। তাঁদের দিকে তাকিয়ে হাত ধরে একসঙ্গে পোজ দিয়েছেন রণবীর-আলিয়া। তারপর একসঙ্গে গাড়িতে উঠে রওনা দিয়েছেন গন্তব্যে।

 

পাপ্পারাজিদের তোলা এই ছবি সামনে আসতেই একাধিক প্রশ্নের ঝাঁপ খুলে বসেছেন ভক্তরা। কেঊ লিখেছেন,’ আরে আলিয়ার বর যে…’। তো অপর একজন লিখেছেন,’ আরে রণবীর বিয়ের মেনুতে দইভাত করেছিলে তো? আলিয়ার আবার খুব ফেভারিট এটা!’। আবার অপর একজন মজা করে লিখেছেন,’ রাখি সাওন্ত কি বিয়েতে জুতো লুকানোর জন্য এক কোটি টাকা পেয়ে গিয়েছে?’ এমনই নানান মজার কমেন্টে ভরিয়ে দিয়েছেন তাঁদের অনুরাগীরা।

 

প্রসঙ্গত নিজেদের বিয়ের পর আলিয়াই প্রথম যে নিজেদের বিয়ের ছবি দিয়েছিলেন সোশ্যাল মিডিয়াতে। নিজেদের ছবি দিয়ে নিজেদের পাঁচ বছরের সম্পর্ককে উদ্দেশ্য করে একটি মিষ্টি বার্তা অব্দি লিখেছিলেন স্বামীকে।