দীর্ঘ অপেক্ষার অবসান… আজই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর-আলিয়া, উপস্থিত অতিথিরাও

24

মহানগর ডেস্ক: অনুরাগীদের মাথা থেকে যেন এক বিশাল বোঝা অবশেষে নামল। আজই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। দীর্ঘ প্রতীক্ষিত এই বিয়ের দিনটা অবশেষে এসে গেল। সেই সঙ্গে পরিবারের তরফ থেকে অবশেষে দেওয়া হল দুজনের সম্পর্কের সিলমোহর।

 

গত বুধবার একাধিক তারকা ভিড় জমিয়েছিলেন কৃষ্ণারাজ বাংলোতে। সেখানেই সারা হয়েছে মেহেন্দি যাবতীয় অনুষ্ঠান। তবে তার কিছু সময় পরেই সেখান থেকে বের হতে দেখা গিয়েছে মা নীতু কাপুর এবং দিদি ঋদ্ধিমা কাপুরকে। পাপারাজ্জিদের ক্যামেরা লেন্স বন্দী হতেই জানিয়ে দেন,’কাল বিয়ে আছে’। এরপর আর কোনওরকম সন্দেহের অবকাশ থাকে না। প্রায় চার বছর সম্পর্কে থাকার পর আজ ছাতনা তলায় বসতে চলেছেন দুই অভিনেতা অভিনেত্রী। যদিও নানা কারণে একাধিকবার পিছিয়ে গিয়েছে তাদের বিয়ের অনুষ্ঠান।

 

কোনওদিন নিজেদের সম্পর্ক নিয়ে সেভাবে রাখঢাক করতে দেখা যায়নি রণবীর-আলিয়াকে। ক্যামেরার সামনে মুখোমুখি হতেই চোখের ভাষায় বুঝিয়ে দিয়েছিলেন সম্পর্কে রয়েছেন তাঁরা। আয়ান মুখার্জি পরিচালিত ‘ব্রম্ভাস্ত্র’ ছবিতে অভিনয় করতে গিয়েই একে অপরের প্রেমে পড়েন রণবীর-আলিয়া। তবে গুঞ্জন শুরু হয় সোনাম কাপুরের বিয়েতে দুজনের উপস্থিতিকে ঘিরে। যদিও একাধিক কার কার সঙ্গে দুজনেরই নাম জড়িয়েছে। তবে সে সবকিছুকে পিছনে ফেলে আপাতত তাঁরা নতুন ভবিষ্যতের দিকে তাকিয়ে।