ঠিক হয়ে গেছে বিয়ের তারিখ! ভূ-স্বর্গেই বসছে রণবীর-আলিয়ার বিয়ের আসর?

8
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: দেখতে দেখতে বলিউডের হিট কাপলরা নতুন জীবনে প্রবেশ করে ফেলেছেন এবং সুখে সংসারও করছেন। এবার এই তালিকায় যুক্ত হতে চলেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ২০২০-তেই সাত পাকে বাঁধা পড়বেন ‘রালিয়া’। বেশ কয়েকমাস ধরে এই তারকার বিয়ের খবর শোনা যাচ্ছিল। তবে কবে তাঁরা নতুন সংসার পাতবেন তা জানতে ইচ্ছুক এঁদের অগণিত ভক্তরা।

ranbir-alia news

জানা গিয়েছে, বিয়ের তারিখ ঠিক করে ফেলেছেন আলিয়া-রণবীর।২০২০-তে ছবির শ্যুটিং তাঁরা করবেন না। ইতিমধ্যেই বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছে দুই পরিবার। বিয়েতে ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর পোশাকে সেজে উঠবেন আলিয়া ভাট। অনেকদিন আগেই তিনি ডিজাইনারকে পোশাক বানানোর কথা বলে দিয়েছিলেন। কী কী গয়না পরবেন তাও ঠিক করে ফেলেছেন অভিনত্রী। তবে বিয়ের আসর বিদেশে নয়, বসবে এদেশেই!

ralia wedding news

সূত্রের খবর, কাশ্মিরে বিয়ে আসর বসতে চলেছে রণবির কাপুর এবং আলিয়া ভাটের। ডেস্টিনেশন ওয়েডিং হিসেবে তাঁদের ভূ-স্বর্গই পছন্দ। জানা যায়, ‘রাজি’ ছবির শ্যুটিংয়ের সময় কাশ্মির পছন্দ করেছেন অভিনেত্রী। আর সেখানেই রণবীরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চান আলিয়া। তবে বিয়েতে দুই পরিবারের সদস্যরাই শুধু হাজির থাকবেন। দু’জনেই এখন ব্যস্ত রয়েছেন ‘ব্রহ্মাস্ত্র’-র শ্যুটিংয়ে। অয়ন মুখার্জির এই ছবিতে দুজনের রসায়ন দেখা যেতে চলেছে। মুক্তি পাবে ২০২০-র মে মাসে। রণবীর, আলিয়া ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, ডিম্পেল কাপাডিয়া, নার্গাজুনা, মৌনি রায়।