Ranbir Kapoor : ‘বাবা থাকলে হয়তো গর্ব করতো’ শমশেরা টিজার মুক্তির পর আবেগে ভাসলেন রণবীর

65
Ranbir Kapoor : 'বাবা থাকলে হয়তো গর্ব করতো' শমশেরা টিজার মুক্তির পর আবেগে ভাসলেন রণবীর
'বাবা থাকলে হয়তো গর্ব করতো' শমশেরা টিজার মুক্তির পর আবেগে ভাসলেন রণবীর

মহানগর ডেস্ক : বলিউড স্টার রণবীরে(Ranbir Kapoor)র সময়টা এখন বেশ ভালই যাচ্ছে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার দীর্ঘ প্রতীক্ষিত ছবি ব্রহ্মাস্ত্র। তার মধ্যেই সামনে এসেছে ‘শমশেরা‘র টিজার। যা ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মাধ্যমে। তবে যখন তাঁর অনুরাগীরা শমশেরা টিজার নিয়ে মত ঠিক তখনই বাবার ঋষিকে মনে পড়ল তার। বললেন,’বাবা থাকলে হয়তো গর্ব বোধ করত’।

আরও পড়ুন, ট্রায়াল ভার্সন সফটওয়্যারের নামে ভুয়ো কল সেন্টার, গ্রেফতার ৮

উল্লেখ্য অভিনেতা বলেছেন,’ আমার সত্যিই খুব ইচ্ছে ছিল আমার বাবা যদি এই ছবিটা দেখতো।ছবিটা সত্যি কথা বলতে সমালোচনার দরকার ছিল। তার পছন্দ-অপছন্দগুলো দেখার দরকার ছিল। বিশেষ করে যখন সেটা আমার কাজ। যেহেতু সেটা দেখতে পারবেনা তাই আমি খুব মিস করছি। আবার ছবিটার জন্য খুব এক্সাইটেড। আশা করছি সবার ভালো লাগবে এই ছবি।’

ছবির পরিচালক করণ মালহোত্রা জানিয়েছিলেন ছবিটি পুরোটাই একটি কল্পিত কাহিনী এবং কল্পিত শহরকে ঘিরে তৈরি। যার নাম কাজা, সেখানেই এক অত্যাচারী রাজা থাকে যার হাত থেকে সম্রাজ্য কে বাঁচাতে এক কিভাবে লড়াই করবে সেই গল্প শামশেরা। রণবীর ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত এবং বাণী কাপুর। ছবির প্রথম পোস্টে যখন সামনে এসেছিল ছবি বিশেষজ্ঞরা এই ছবিকে ঘিরে। পরবর্তীকালে টিজার সেই আশা যেন অনেকটাই বাড়িয়ে দিয়েছে। এখন মুক্তির অপেক্ষায় রয়েছে এই ছবি।

 

Ranbir Kapoor