Ranbir Kapoor :  বড় হয়ে শাহরুখ কিংবা অমিতাভ বচ্চন হতে চেয়েছিলাম বললেন রণবীর

58
Ranbir Kapoor :  বড় হয়ে শাহরুখ কিংবা অমিতাভ বচ্চন হতে চেয়েছিলাম বললেন রণবীর

মহানগর ডেস্ক : এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর(Ranbir Kapoor)। যদিও ক্যারিয়ারের শুরু করেছিল আজ থেকে বেশ কয়েক বছর আগে। তবে মাঝে বেশ কয়েকটি ভুল সিনেমা বাছার কারণে ছিটকে গিয়েছিলেন লাইমলাইট থেকে। সম্প্রতি স্বমহিমায় রণবীর কাপুর(Ranbir Kapoor)। মুক্তির অপেক্ষায় তার আগামী ছবি ব্রহ্মাস্ত্র। এছাড়াও লার্জার দ্যান লাইফ ছবি শমশেরাও রয়েছে মুক্তির অপেক্ষায়। জন্ম বিখ্যাত কাপুর পরিবারের। তার পরেও বললেন বড় হয় নাকি হতে চেয়েছিলেন কিং খান(Shahrukh Khan) অথবা বিগ বি(Amitabh Bachchan)।

আরও পড়ুন, ফের মাথাচাড়া করোনার, বিদেশ থেকে আসা যাত্রীদের করোনা পরীক্ষার নির্দেশ

সম্প্রতি এক অনুষ্ঠানে এসে রণবীর জানান বড় হয়ে তিনি বাবা ঋষি কাপুরের মত না হয়ে হতে চেয়েছিলেন কিং খান অথবা বিগ বি। তবে হয়েছেন রণবীর কাপুর। তিনি আরও বলেন,’ আমি যখন বড় হচ্ছিলাম তখন আমি চোখের সামনে পর্দার হিরোদের দেখতে দেখতে বড় হচ্ছিলাম। আমি যে ধরনের জামা কাপড় পড়তাম যে ধরনের হাবভাব করতাম সবটাই তাদের দেখে শেখা। কিন্তু আমি যখন অভিনয় জগতে এলাম তখন আমি সেই ধরনের ছবি বাছতাম না যে ধরনের ছবি হিরোরা বাছত। বরং আমি অভিনেতা হতে চেয়েছিলাম। আজ যখন আমি ১২ বছর পেছন ফিরে তাকাই তখন আমি সেই অবুজ রণবীরকে দেখতে পাই যে হিরোদের নিয়ে মোহিত ছিল’।

উল্লেখ্য, ছবি ছাড়াও সম্প্রতি নতুন এক দুনিয়া শুরু করতে চলেছেন রণবীর। বাবা হতে চলেছেন তিনি। যে খবর স্ত্রী আলিয়ায় জানিয়েছেন সোশ্যাল মাধ্যমে। খবর সামনে আসার পর থেকেই একাধিক শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে কমেন্ট বক্স। যেহেতু রণবীর কোনওরকম সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত নয়। নববধূ আলিয়াকেই দুজনের শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

Ranbir Kapoor