Home Entertainment Ranveer Singh : আপনি কে বলুন তো? রণবীর সিংকে চিনতেই পারলেন না ধারাভাষ্যকার

Ranveer Singh : আপনি কে বলুন তো? রণবীর সিংকে চিনতেই পারলেন না ধারাভাষ্যকার

by Oindrila Chakraborty

মহানগর ডেস্ক : বি টাউনের অন্যতম প্রতিভাশালী অভিনেতা রণবীর সিং। তার অভিনয় দক্ষতা মাফ করে দিতে পারে যে কাউকে। তবে সেসব নিয়ে বিশেষ অহংকার নেই তার। জনপ্রিয়তা আকাশ ছুঁলেও তার পা রয়েছে মাটিতেই। যদি কেউ তাকে চিনতে না পারে তাহলে ব্যক্তির সঙ্গে বিন্দুমাত্র বিতর্কে জড়ান না তিনি। বরং তার সঙ্গেও হেসে কথা বলেন বলিউড সুপারস্টার রণবীর সিং।

তবে তার ব্যক্তিগত জীবন কিংবা পর্দার জীবন সবকিছু নিয়েই সব সময় উৎসাহী থাকেন তার অনুরাগীরা। বিশেষ করে তার অদ্ভুত পোশাকের কারণে মাঝেমধ্যে শিরোনামে উঠে আসেন তিনি। অর্থাৎ খবরের পাতার এন্টারটেইনমেন্টের পাতা মাঝেমধ্যেই তার জন্যই বরাদ্দ থাকে। সম্প্রতি আবুধাবিতে ফর্মুলা ওয়ান রেস দেখতে গিয়েছিলেন তিনি। সবার সঙ্গে মিশে খেলা দেখছিলেন তিনি। তবে সবার মধ্যে যেন আলাদা করে নজর কাড়ছিলেন অভিনেতা। কারণ আর বাকি পাঁচ জনের মাঝে হলুদ শার্টের ভিড়ে আলাদা করে চিনে নেওয়া সহজ হচ্ছিল তাকে। তবে প্রাক্তন এক এফ ওয়ান চালক তথা বর্তমানে ধারাভাষ্যকর মার্টিন ব্র্যান্ডল তাকে চিনতে পারেনি।

রণবীরকে দেখে মাইক্রোফোন এগিয়ে দিয়ে তাকে খেলা দেখতে আসার অভিজ্ঞতা জানান। অভিনেতা জানান এই এত সুন্দর এক পরিবেশের অংশ হতে পেরে তার খুব ভালো লাগছে। এরপরেই ধারাভাষ্যকর রাণবীরকে বলেন তিনি তাকে চিনতে পারছেন না যদি তার পরিচয়টা একটু দেন। বিন্দুমাত্র কুণ্ঠাবোধ না করে রণবীর তার চিরচেনা ভঙ্গিতে সঞ্চালককে জবাব দেন অত্যন্ত নম্রভাবে। বলেন,’ আমি একজন বলিউড অভিনেতা স্যার। ভারতের মুম্বাই থেকে এসেছি। আমি মানুষের মনোরঞ্জন করি’। এরপরে রণবীরের পোশাক সম্পর্কেও প্রশংসা করতে দেখা যায় তাকে।

নেট মাধ্যমে এই ভিডিও ভাইরাল হতেই রণবীরের আচরণে মুগ্ধ তার অনুরাগীরা। যেভাবে নম্রভাবে তিনি সবার সঙ্গে মিশে যান এটাই জানো তার রিয়েল লাইফ হিরোর পরিচয়। ড্রেসিং প্রতিযোগিতায় গিয়ে পপ তারকা একন এবং ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইলের সঙ্গে দেখা করেন বলিউড তারকা।

You may also like